1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঢাকার পথে চ্যাম্পিয়নরা, বিমানবন্দরে উৎসবের আমেজ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

ঢাকার পথে চ্যাম্পিয়নরা, বিমানবন্দরে উৎসবের আমেজ

  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ Time View

সাফ শিরোপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল নেপাল থেকে দেশেল উদ্দেশে রওয়ানা হয়েছেন। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুপুর ১২টা ১৫ মিনিটে তাদের নিয়ে কাঠমান্ডু বিমানবন্দর থেকে ছেড়ে আসে।

ঢাকা শাহজালাল বিমানবন্দরে ফ্লাইটের অবতরণের সময় ১টা ৫০ মিনিট। সেখানে উপস্থিত আছেন বাফুফে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তারা। দলকে বরণ করে নিতে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এছাড়া বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিমানবন্দর এলাকায় জমা হতে শুরু করেছেন ভক্ত ও সমর্থকেরা। সংবাদমাধ্যমকর্মীদের ভিড়ও বাড়ছে চ্যাম্পিয়নদের প্রত্যাশায়।

বিমানবন্দর থেকে বাইরে বের হওয়ার পর তাদের জন্য রাখা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। বিমানবন্দরের ভিআইপি গেটের বাইরে ও আশপাশের জায়গায় মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বুধবার সকাল থেকেই দায়িত্ব পালন করছেন তারা।

বিকেএসপি থেকে বিমানবন্দরে চ্যাম্পিয়নদের স্বাগত জানাতে এসেছে খুদে ক্রীড়াবিদদের একটি দল। সাবিনা-স্বপ্নাদের বরণ করে নিতে অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছে না তাদের।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মতিঝিলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবন পর্যন্ত উদযাপনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

বিমানবন্দরে সাবিনা-কৃষ্ণাদের যৌথভাবে সংবর্ধনা দেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সেখানে সাফজয়ী ফুটবলারদের ফুল দিয়ে বরণের পাশাপাশি মিষ্টিমুখ করানো হবে।

বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবসহ অন্যরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও যাবেন মেয়েদের বরণ করে নিতে, তবে বাফুফে সভাপতি সালাউদ্দিন যাচ্ছেন না বিমানবন্দরে।

চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি বিমানবন্দর-কাকলী-জাহাঙ্গীর গেট-পিএম অফিস-বিজয় সরণি-ফকিরাপুল হয়ে বাফুফে ভবন যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com