1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
৩ নভেম্বর কী ঘটতে যাচ্ছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

৩ নভেম্বর কী ঘটতে যাচ্ছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

  • Update Time : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৮২ Time View

বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিন শুরু করেন। কারণ রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন বিষয়ের প্রতি অধিক খেয়াল রাখতে হবে, কোন কাজ আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে, আপনার সামনে কোন বাধা আসতে পারে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ বৃহস্পতিবার ৩ নভেম্বর ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি

স্বাস্থ্যের দিকে নজর দিন। কেউ কিছু বললেই শোনা বন্ধ করুন। অর্থ সম্পর্কিত উদ্বেগ থাকবে। হঠাৎ করেই বিপদ ঘটতে পারে। সময় কাটানোর পরিকল্পনা খারাপ হতে পারে। আবেগ নিয়ে কথা বলবেন না। হতাশা ও অসন্তুষ্টির অনুভূতি থাকবে। রাগ ও উত্তেজনার আধিক্যও থাকতে পারে। কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন।

বৃষ রাশি

পরিবারের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। জীবনযাপন হবে বিশৃঙ্খল। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা থাকবে। আয় বাড়তে পারে। মনে শান্তি ও সুখ থাকবে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হবে। খরচ বেশি হবে। মেজাজ বিরক্ত থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। পিতা-মাতার সহযোগিতা পাবেন।

মিথুন রাশি

ধৈর্য ধরুন। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। মন অস্থির হতে পারে। একাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। আয় বাড়বে। কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ দেখা দিতে পারে। অযাচিত কাজে এগোবেন না। নানা বিষয়ে অন্যের থেকে সহায়তা পাবেন।

মুখোমুখি সংঘাত ঝামেলায় ফেলবে। নানা ধরনের চিন্তাভাবনা আপনাকে জর্জরিত রাখবে, মন থেকে ভাল থাকুন। গুরুত্ব বুঝে কাজ করুন। অজানা ব্যক্তিকে এড়িয়ে চলুন। ধর্মের প্রতি ভক্তি বাড়বে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। চিকিৎসায় ব্যয় বাড়তে পারে। পরিবারের সমর্থন পাবেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

উচ্ছ্বাস বজায় রাখুন। বেশকিছু উপদেশ মেনে চললেই ভালো। অর্থনৈতিক সুবিধা থাকবে। বিতর্ক থেকে দূরে থাকুন। ভালোবাসার মানুষের থেকে আঘাত পেতে পারেন। মন থেকে শক্ত হতে হবে।

কন্যা রাশি

আশা ছাড়বেন না। পেশায় উজ্জ্বল দিক আসবে। প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। অযাচিত হস্তক্ষেপ করবেন না। অহেতুক চাপ নেবেন না। মিষ্টি ভালোবাসা দেখা দেবে।

তুলা রাশি

শরীর গোলমেলে থাকবে। আর্থিক জোগান থাকবে। পরনিন্দা থেকে দূরে থাকুন। নিজের কাজের ওপর বিশ্বাস রাখতে হবে। বয়স্কদের পরামর্শে আর্থিক লাভ হবে।

বৃশ্চিক রাশি

সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। চেষ্টা করুন যাতে প্রেমে উন্নতি হয়। কর্মে ভালোই প্রভাব থাকবে। বদ অভ্যাস রাখলেই বিপদ। আপনি চাইলেই আপনি এগোতে পারবেন।

ধনু রাশি

আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। অস্বাভাবিক আচরণে মুশকিলে পড়বেন। হতাশ হতে পারেন। টাকাকড়ি পরিশোধ হবে। ধৈর্য রাখুন। আজকে বেশি ক্ষমতা দেখানোর দরকার নেই।

মকর রাশি

বন্ধুদের থেকে ভালো কিছু শিখবেন। এমন কিছু করবেন না যাতে নিজের ধৈর্য হারিয়ে যায়। কাজের চাপ থাকবে। চাপে থাকবেন। ভবিষ্যতের পরিকল্পনা করুন। প্রেম থেকে সাবধান।

কুম্ভ রাশি

বিনিয়োগ মারাত্মক লাভ এনে দেবে। সিদ্ধান্ত আজকে না নিলেই ভালো। অযথা কাউকে দোষারোপ করবেন না। সাধু ব্যক্তির আশীর্বাদে মনে শান্তি থাকবে। ব্যবসায় লাভ। জীবনে নতুন আনন্দ।

মীন রাশি

নিজের আগ্রহকে বাঁচিয়ে রাখুন। ধৈর্য রাখতে হবে। প্রকৃত প্রেম খুঁজে পাবেন। অকাজে সময় শেষ করবেন না। এমন চিন্তাভাবনা রাখুন যাতে ওপরের উপকার হয়। কারও ওপর সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com