1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দুর্নীতির অভিযোগে ডিএসসিসির ৩ কর্মী চাকরিচ্যুত - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

দুর্নীতির অভিযোগে ডিএসসিসির ৩ কর্মী চাকরিচ্যুত

  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ Time View

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩ কর্মকর্তা-কর্মচারীকে চাকরি থেকে অপসারণ করা হয়েছে।

সোমবার ডিএসসিসির সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত পৃথক তিন অফিস আদেশে করপোরেশনের বিভিন্ন পর্যায়ের তিন কর্মকর্তা-কর্মচারীকে চাকরি থেকে অপসারণ করা হয়।

চাকরিচ্যুতরা হলেন- ডিএসসিসির অঞ্চল-১ এর উপ-কর কর্মকর্তা মো. রবিউল করিম খান, ঢাকা মহানগর শিশু হাসপাতালের স্টোর কিপার রুহুল আলম, অঞ্চল-৪ এর রেন্ট অ্যাসিসটেন্ট মোহাম্মদ রমজান আলী।

২০২০ সালের মে মাসে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব নিয়েই দুই জন কর্মকর্তাকে দুর্নীতির দায়ে অপসারণ করেন শেখ ফজলে নূর তাপস। এরপর গত ২৮ ফেব্রুয়ারি চাকরিচ্যুত করা হয় করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী প্রকৌশলী আ হ ম আবদুল্লা হারুনকে। জুনের শেষে চাকরিচ্যুত করা হয় দক্ষিণ সিটির অঞ্চল-৫-এ উপকর কর্মকর্তা সেলিম খানকে। একই ব্যবস্থা নেয়া হয় ৩১ কর্মীর বিরুদ্ধে।

তিন কর্মীকে চাকরিচ্যুতির আদেশে বলা হয়, রবিউল করিম খান সংস্থাটির অঞ্চল–১–এর উপকর কর্মকর্তা পদে থাকাকালে ভবন ও স্থাপনার পৌরকর মূল্যায়নকাজে গ্রাহককে অবৈধভাবে পৌরকর কমিয়ে দেয়ার সুবিধা দেওয়ার আশ্বাস দিয়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা গ্রহণ করেছেন। এ ছাড়াও বিভিন্ন সময়ে অনিয়ম ও দুর্নীতি করেছেন।

রুহুল আলমের বিরুদ্ধে অভিযোগ, তিনি করপোরেশনের দরপত্রের কাজে ব্যক্তিগতভাবে অর্থ বিনিয়োগসহ বিভিন্ন সময় অনিয়ম ও দুর্নীতির আশ্রয় নিয়েছেন।

রমজান আলীর বিরুদ্ধে অভিযোগ, তিনি ঘুষ–বাণিজ্য থেকে শুরু করে ঠিকাদারদের বিভিন্ন টেন্ডার পাইয়ে দেওয়াসহ করপোরেশনের গোপনীয় ও গুরুত্বপূর্ণ তথ্য বাইরের লোকজনের কাছে সরবরাহ করেছেন।

এ ছাড়া করপোরেশনের বিভিন্ন মার্কেটের দোকানের নামজারি, বাণিজ্য অনুমতিপত্র ও নবায়নকাজে অবৈধ সুবিধা দেয়ার আশ্বাস দিয়ে গ্রাহকদের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়েছেন।

বহিরাগত লোক দিয়ে দোকানের ভাড়া, বাণিজ্য অনুমতিপত্র নবায়ন ও নামজারির কাজ করার অভিযোগও ছিল তার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com