1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বনার্ঢ্য আয়োজনে ফ্যাশন ডিজাইনার রোজা’র লরাটো’র ২য় বর্ষপূর্তি উদযাপন - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

বনার্ঢ্য আয়োজনে ফ্যাশন ডিজাইনার রোজা’র লরাটো’র ২য় বর্ষপূর্তি উদযাপন

  • Update Time : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ২২৪ Time View

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর রহমান:
গতকাল ৭ জানুয়ারী ২০২৩ ইং ছিল আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার আফরোজা সিদ্দিকা রোজা প্রতিষ্ঠিত ‘লরাটো’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ছিল। লরাটোর ২য় প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন-এ জাঁকজমক আয়োজনে লরাটো’র ২য় বর্ষপূর্তি উদযাপন করা হয়। আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার আফরোজা সিদ্দিকা রোজার অর্ভথনায় অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন জনপ্রিয় অভিনেত্রী, উপস্থাপক, সংগীতশিল্পী এবং আবৃত্তিশিল্পী শম্পা রেজা, উত্তরা ইউনিভার্সিটির চেয়ারম্যান প্রফেসর ফারুক এম মাসুদ, এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশীদ (সিআইপি), জনপ্রিয় ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনি, রাকিব বাবু, মেকওভার আর্টিস নিশা, স্বদেশ টিভি ও স্বদেশ নিউজ২৪ এর প্রতিষ্ঠাতা আরজে সাইমুর রহমান, ফ্রেন্ডস ভিউ এর প্রতিষ্ঠাতা রবি চৌধুরী, র‌্যাম্প মডেল আসিফ জারদারিসহ ফ্যাশন জগতের পরিচিত মুখ। লরাটো’র ২য় বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে কেক কাটিং, ডিনার, লাইভ গান ও ডিজে নাচের আয়োজন করা হয়। সবমিলিয়ে ফ্যাশন ডিজাইনার রোজা’র লরাটো’র ২য় বর্ষপূর্তি উদযাপনে তারকা ও ফ্যাশন জগতের মানুষদের নিয়ে এক মিলন মেলা ছিল।

উল্লেখ্য আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার রোজা লরাটো ফ্যাশন হাউজের চেয়ারম্যান। রোজা লরাটোকে বিশ্বব্যাপী বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে এই কোম্পানিটি প্রতিষ্ঠা করেন এবং লরাটোর বিলাসবহুল ডিজাইনের গাউনের কারণে তারা সারা বিশ্বে সুপরিচিত। গত দুই বছর ধরে লোরাটো বাংলাদেশ ও ইউরোপে ব্র্যান্ড প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ থেকে কাজ করছে। এই সময়ে, লোরাটো সফলভাবে বাংলাদেশ, যুক্তরাজ্য, ইতালি, পর্তুগাল এবং তুরস্কের মতো দেশে ফ্যাশন শো এবং পণ্য বিক্রয় করেছে।

লোরাটো আগামি ৮-১১ ফেব্রুয়ারিতে ইউরোপের সবচেয়ে বড় রেডি-টু-ওয়্যার এবং ফ্যাশন ফেয়ার,ইস্তানবুল ফ্যাশন কানেকশন ২০২৩-এ অংশ নিতে তুরস্কে যাচ্ছেন। ২০২২ সালের ফেব্রুয়ারিতে এবং আগস্টে এই প্রদর্শনীতে ইউরোপের বাজারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য লোরাটো এর আগে ইস্তাম্বুলে রেডি-টু-পরিধান শৈলী প্রদর্শন করেছিলেন।

২০২৩ সালের মে মাসে, লোরাটো মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ওয়ার্ল্ড ফ্যাশন এক্সিবিশন-এ যোগ দিবে রোজা ও তার লরাটো। এই ইভেন্টে ১০০টিরও বেশি দেশ থেকে অংশগ্রহণ করতে আসবেন। একজন একক ফ্যাশন ডিজাইনার প্রতিটি দেশের প্রতিনিধিত্ব করবেন। লোরাটো প্রথমবারের মতো এই বিশাল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত হয়েছেন। তারা নির্দিষ্ট করেছে যে তারা অর্গানিক মেটেরিয়াল দিয়ে তৈরি পোশাক চায়। এই লক্ষে, লোরাটো রেশম সিল্কের একটি গাউন তৈরি করবেন। লোরাটোর সাথে কথোপকথনের সময় এই সিল্কের উৎপাদন প্রক্রিয়া এবং বাংলাদেশে এর বর্তমান অবস্থা বর্ণনা করেছেন। তারা অবাক হয়েছিলেন যখন তারা এই ফ্যাব্রিকটি সম্পর্কে জানতে পেরেছিলেন এবং লোরাটোকে এটি এবং বাংলাদেশ এর বর্তমান অবস্থা সম্পর্কে একটি তথ্যচিত্র তৈরি করতে বলেছিলেন, যাতে ভবিষতে তারা এই শিল্পটিকে এর আগের গৌরব পুনরুদ্ধার করতে সহায়তা করতে পারে।

ইন্টারন্যাশনাল ফ্যাশন ডিজাইনার রোজা স্বদেশ নিউজ২৪কে জানান- আজকের অনুষ্ঠানটি হল বাংলাদেশে লোরাটোর দুই বছরের সাফল্য উদযাপন করার জন্য, এই সময়ে যারা আমাদের সাথে কাজ করেছেন তাদের সম্মানিত করার জন্য। লোরাটো আমাদের ইন্ডাস্ট্রির ভিতরে এবং বাইরের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা সার্বিকভাবে সহায়তা করেছে। এখন পর্যন্ত আমরা বাংলাদেশ থেকে ইউরোপে কাজ করে যাচ্ছি। যেহেতু আমরা আমাদের কোম্পানিকে সমগ্র ইউরোপে প্রসারিত করছি, আমরা ২০২৩ সালের ফেব্রুয়ারিতে লন্ডন থেকে কাজ করব। আমরা শীঘ্রই তুরস্ক এবং পর্তুগালে শাখা খুলতে চাই। আমরা বিশ্ব মঞ্চে একটি বাংলাদেশি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করি। আমাদের লক্ষ্য এই বহুজাতিক বাংলাদেশী কোম্পানিকে বিশ্ব ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com