1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মানুষের ভালোবাসা নিয়ে আরও সামনের দিকে এগিয়ে যেতে চাই-গাজী সংগ্রাম - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

মানুষের ভালোবাসা নিয়ে আরও সামনের দিকে এগিয়ে যেতে চাই-গাজী সংগ্রাম

  • Update Time : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৬৮২ Time View

“গাজী সংগ্রাম” ১৯৯৮ সালের ২৫ জুন জন্মগ্রহণ করেন , জন্মস্থান বরিশাল বিভাগের উত্তর কাউনিয়া হাউজিং এলাকায় , বরিশাল সদরেই । বেড়ে ওঠা ও শিক্ষা জীবন, স্কুল লাইফ, কলেজ লাইফ এবং ভার্সিটি লাইফ বরিশাল শহরের সরকারি প্রতিষ্ঠান থেকে অধ্যায়ন রত এখন ।

গাজী সংগ্রাম একজন সুরকার ও সঙ্গীতশিল্পী। গাজী সংগ্রাম ছোট বেলা থেকেই গান শোনা ও গান গাওয়া পছন্দ পছন্দ করেন , স্কুল জীবনে স্কুলের অনেক সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে সর্বদা প্রথম স্থান পেয়েছেন বলে জানান এটা আমার জন্য খুব আনন্দের ছিল।

২০১৬ সাল থেকে মিডিয়ার সাথে জড়িত হয়ে ওঠা তার। মূলত তার যাত্রা শুরু হয় বাংলা কভার গান দিয়ে, ২০১৮ সালে তার প্রথম মৌলিক গানের মিউজিক ভিডিও প্রকাশ পায় ‘ মন বাড়িয়ে দেখো ‘ শিরোনামে, গানটি বাংলাদেশের সর্ববৃহৎ মিউজিক প্ল্যাটফর্ম প্রতিষ্ঠান ঈগল মিউজিক এর ব্যানারে প্রকাশ পায়, এবং ১ম মৌলিক গানটি প্রচুর দর্শকপ্রিয়তা লাভ করে ও প্রশংসা কুড়ায়, গানটির সুর এবং সঙ্গীত পরিচালনায় ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী এবং সঙ্গীত পরিচালক অয়ন চাকলাদার।

যিনি সাম্প্রতিক ‘পরাণ’ মুভির ‘চলো নিরালায়’ গানের জন্য খুবই বিখ্যাত। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। নতুন সঙ্গীতশিল্পী হিসেবে দর্শকপ্রিয়তা পান তিনি ।

তারই ধারাবাহিকতায় ঈগল মিউজিক প্লাটফর্ম প্রতিষ্ঠান থেকে আরো ২ টি গান প্রকাশ পায় ‘মনের আঙ্গিণা’ এবং ‘তুমি আমার জীবনে’ শিরোনামে। এরপর তিনি প্রথম ছোট পর্দায় কাজ করেন বিখ্যাত নাট্যকার এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহর সাথে, ‘যুক্তবর্ণ’ শিরোনামের এই নাটকটিতে অভিনয়শিল্পী হিসেবে ছিলেন পারসা ইভানা এবং শামীম হাসান সরকার, এই নাটকের ‘এসেছিলে আমার জীবনে’ গানটিতে কন্ঠ দেন গাজী সংগ্রাম । এই সময়ের আরো একটি উল্লেখযোগ্য প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড থেকে তার ইসলামিক গান ‘ওগো আল্লাহ’ প্রকাশ হয় ।

এছাড়াও বেশ কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তার উল্লেখযোগ্য বেশ কিছু গান রয়েছে ‘ভালোবেসে মন, কল্পনা, মারলি আমায় প্রাণে, ইত্যাদি।

তার বেশ কিছু কভার গান রয়েছে ইউটিউবে। তার মধ্যে ইমরান মাহমুদুলের ৫ টি গান নিয়ে করা একটি ম্যাশআপ খুবই জনপ্রিয়তা লাভ করে, ইমরান মাহমুদুল নিজেই তার ভেরিফাইড ফেইসবুক পেইজ থেকে ম্যাশআপটি শেয়ার করেন এবং প্রশংসা করেন। সাম্প্রতিক তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘গাজী সংগ্রাম’ থেকে ‘মোগো বরিশাল’ শিরোনামে একটি গান প্রকাশ করে। যেখানে তিনি তার নিজ অঞ্চল বরিশালের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন, গানটি লিখেছেন আরিফ হোসেন বাবু এবং সুর ও সঙ্গীত পরিচালনায় ছিলেন সময়ের জনপ্রিয় সঙ্গীত পরিচালক রেজওয়ান শেখ।

‘গাজী সংগ্রাম’ বলেন মানুষের ভালোবাসা নিয়ে আরও সামনের দিকে এগিয়ে যেতে চাই। আরো ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিব। অতি শীঘ্রই আমার গাওয়া বেশ কিছু গান আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘গাজী সংগ্রাম’ এর ব্যানারে প্রকাশ পেতে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com