1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বইমেলায় জাহান অরন্য’র উপন্যাস ‘অন্তরমহল’ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

বইমেলায় জাহান অরন্য’র উপন্যাস ‘অন্তরমহল’

  • Update Time : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৮ Time View

জাহান অরন্য এক যুগেরও অধিক সময় ধরে রেডিও ইন্ডাস্ট্রি তে কাজ করছেন, দীর্ঘ সময়ের ক্যারিয়ারে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন সেই সাথে কাজ করছেন শিল্প সাহিত্যের অন্যান্য অঙ্গনেও। ২০২৩ এর অমর একুশে বইমেলায় তার প্রথম উপন্যাস প্রকাশিত হচ্ছে যার নাম ‘অন্তরমহল’। বইটি প্রকাশ করেছে পুনশ্চ পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন আহমাদ বোরহান, আর নামলিপি করেছেন শাকির এহসানুল্লাহ। লেখক জানান, ‘অন্তরমহল’ ভিন্নধর্মী উপন্যাস। সমকালীন গল্পের মধ্যে সমাজের এমন কিছু দিক উঠে এসেছে যা আমরা অনেকেই জানিনা। একজন পতিতার জীবনের একান্ত কিছু ব্যাথা আর প্রতিশোধের গল্প উঠে এসেছে এই উপন্যাসে। সেই সাথে সমসাময়িক আরো কিছু চরিত্রের উত্থান পতন আর পাওয়া-না পাওয়ার অধ্যায় উপন্যাসটিকে পাঠকপ্রিয়তা দেবে।
এই উপন্যাসে প্রেম, বিরহ যেমন এসেছে সমান তালে এগিয়ে গেছে ক্রোধ, প্রতিহিংসা আর সমাজব্যাবস্থার কিছু লুপহোল দেখিয়ে দেয়ার গল্প। মায়া মমতা যেমন আছে, তেমনি আছে খুন আর প্রতারনার অদেখা অধ্যায়।
পাঠকদের পাঠে আরামের জন্য খুব সহজ ভাষায় লেখা হয়েছে এই উপন্যাসটি, কোন গুরুগম্ভীর লেখনীধারা প্রয়োগ করা হয় নি। বই মেলায় পুনশ্চ পাবলিকেশন থেকে প্রকাশিত হচ্ছে অন্তরমহল আর পাওয়া যাবে ভুমি প্রকাশ এর ১৯৩-১৯৪ নাম্বার স্টলে। এছাড়ায় ঘরে বসে সংগ্রহ করতে পারবেন রকমারি.কম অথবা বুকমার্ক থেকে। অনলাইন ক্রয়ে রকমারি তে থাকছে বিশেষ ছাড়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com