1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নেতা নয় জনগনের সেবক হতে চান বরিশাল ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিংকু - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

নেতা নয় জনগনের সেবক হতে চান বরিশাল ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিংকু

  • Update Time : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৫৪৪ Time View

নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪, সম্পাদনায়- সাইমুর রহমান মিলন:

বাংলাদেশের বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সাত মেয়র ও ১৫৭ কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গত শুক্রবার (২৬ মে) সকালে নগরীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বিতরণ করা হয়। উল্লেখ্য বরাদ্দ প্রতীক নিয়ে প্রচার কার্যক্রম শুরু করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। ক্ষমাতাসীন দলীয় প্রার্থীরা ও অন্যান্য দলের প্রার্থীরা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। কাউন্সিলর প্রার্থীদের ক্ষেত্রে লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ করা হয়। ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ১১৬ প্রার্থী রয়েছেন। এদের মধ্যে ১১৫ জনের জন্য প্রতীক বরাদ্ধ করা হয়েছে। সাত নম্বর ওয়ার্ডে একজন প্রার্থী থাকায় প্রতীক বরাদ্দ করার প্রয়োজন হয়নি। এদিকে, সংরক্ষিত কাউন্সিলরের ১০টি পদে ৪২ নারী প্রার্থীকে প্রতীক দেয়া হয়েছে।

উল্লেখ্য ৯নং ওয়ার্ড কাউন্সিলর স্বতন্ত্র প্রার্থী তরুণ সমাজ সেবক সৈয়দ হুমায়ন কবির লিংকু। তিনি বরিশালের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। বরিশালে তিনি পড়াশুনা করেছেন। তিনি ৯ নং ওয়ার্ড এ দীর্ঘদিন রাজনীতি করছেন। পাশাপাশি ৯নং ওয়ার্ড-এ জনসেবা ও সামাজিক কার্যক্রমে ‍সংযুক্ত থাকেন। এলাকায় সব স্তরের মানুষের কাছে সৈয়দ হুমায়ন কবির লিংক’র ব্যাপক জনপ্রিয়তা আছে। এলাকার যে কোন প্রয়োজন, সামাজিক অনুষ্ঠান, বিয়ে, খেলাধুলা, কেউ মারা গেলে, বিপদ-আপদে তাকে পাশে পাওয়া যায় তাই ছোট থেকে বড় সবার মুখে মুখে তার নাম। সৈয়দ হুমায়ন কবির লিংকু সাবেক ৯নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হুমায়ন কবির নোমানের ছোট ভাই। আসন্ন ১২ জুন নির্বাচনকে সামনে রেখে ব্যাপক নির্বাচনী প্রচরানা চলছে। লিংকুর নির্বাচনী গণসংযোগে সকল স্তরের মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। প্রতিদিনই নির্বাচনী ক্যাম্পিং, মিটিং ও বনার্ঢ্য বিরাট মিছিল হচ্ছে।

৯নং ওয়ার্ড কাউন্সিলর স্বতন্ত্র প্রার্থী তরুণ সমাজ সেবক সৈয়দ হুমায়ন কবির লিংকু স্বদেশ নিউজ২৪কে বলেন- ৯নং ওয়ার্ডের জনগণ গত ১০ বছরে বর্তমান কাউন্সিলর অনেক সুবিধাদি বঞ্চিত হয়েছে। বিশেষ করে বয়স্ক ভাতা,পতিবন্ধী ভাতা, মাতৃকালিন ভাতা, টিসিবি কার্ড, ওএমএস কার্ড পায় নি ও জন্ম নিবন্ধন করতে অনেক হয়রানির স্বীকার হতে হয়েছে। আমি কাউন্সিলর নির্বাচিত হলে সকল ভাতা নিয়মিত প্রদান ও জন্ম নিবন্ধন সম্পূর্ণ ফ্রি প্রদান করব। আমার বড় ভাই সাবেক সফল কাউন্সিলর সৈয়দ হুমায়ন কবির নোমান। আমরা ৫ ভাই মিলে ৯নং ওয়ার্ডের জনগনের পাশে থাকবো। আমরা সিটি কর্পোরেশনের সহযোগিতা ছাড়াই জনগনের সেবায় নিয়োজিত থাকবো। আমি নেতা না জনগনের সেবক হতে চাই। আমি নির্বাচিত না হলেও জনগনের পাশে আছি পাশে থাকবো। এলাকায় কোন চাঁদাবাজি, মাদক ব্যবসা ও অপরাধ ঘটানোর সুযোগ দেব না। তরুণ যুবক-যুবতীদের গঠনমূলক কাজে নিয়োজিত করবো যাতে তারা বেকারত্ব’র অভিশাপ থেকে খারাপ পথে ধাবিত না হয়। আগামি ১২ জুন ৯নং ওয়ার্ড-এর সবাই রেডিও মার্কায় ভোট দিবে জয়যুক্ত করে আমাকে এলাকার উন্নয়ন ও সমাজ সেবা করার জন্য সুযোগ করে দিবেন।

আগামী ১২ জুন নগরীর ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৫৮ বর্গকিলোমিটার নগরীতে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৮০৯ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com