1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বরগুনায় পৌর এলাকায় ওয়াস পন্যের চাহিদা সৃষ্টির জন্য প্রদর্শনী - Swadeshnews24.com
শিরোনাম
‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার বিএনপি এখন অদৃশ্য শক্তির ওপর নির্ভর হয়ে পড়ছে: পররাষ্ট্রমন্ত্রী শাকিব খানের ‘তুফান’ নিয়ে সমালোচনার জবাব দিলেন মিম রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ৩ ডোনাল্ড লু আসছেন শুনেই বিএনপি ক্ষমতার স্বপ্নে বিভোর: ওবায়দুল কাদের

বরগুনায় পৌর এলাকায় ওয়াস পন্যের চাহিদা সৃষ্টির জন্য প্রদর্শনী

  • Update Time : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ১৪০ Time View

এম আর অভি, বরগুনা প্রতিনিধি, স্বদেশ নিউজ২৪, সম্পাদনায়-সাইমুর রহমান:
বরগুনা ওয়াস ব্যবসায়ী সমিতির আয়োজনে ওয়াস উদ্যোক্তাদের মাধ্যমে পণ্যের চাহিদা সৃষ্টি বিষয়ক প্রদর্শণী সভা অনুষ্ঠিত হয়েছে ।(২০ জুন ) মঙ্গলবার বিকালে শহরের গ্রীন রোডে এ সভার উদ্বোধন করেন সংস্থার টাউন কোঅর্ডিনেটর ( বরগৃুনা ও কলাপাড়া) মো. শরিফুল ইসলাসম খান। বক্তব্য রাখেন সাংবাদিক মাহবুবুর রহমান অভি। সভা পরিচালনা করেন স্যানিটারী স্যাপকিন উদ্যোক্তা বরগুনা নারী ব্যবসায়ী সমবায় সমিতির কোষাধ্যক্ষ মোছা. সুমি খাতুন । সেশন পরিচালনা করেন স্যানিটারি ব্যবসায়ী হামিদা খাতুন, পানি ব্যবসায়ী মুক্তা খাতুন গৃহ বর্জ্য ব্যবস্থাপনা ব্যবসায়ী শিখা আক্তার । আরো উপস্থিত ছিলেন মাকেট ডেভেলপমেন্ট অফিসার মো.নান্নু মিয়া প্রমূখ।
এ সময় ব্যবসায়ীরা তাদের নিজ নিজ পণ্যের বৈশিষ্ট্য, গুনাগুণ ও সুযোগ সুবিধা তুলে ধরেন। কমিউনিটি থেকে উপস্থিত সদস্যরা বিভিন্ন সেবা সম্পর্কে প্রশ্ন করেন ও পণ্যের গুনাগুণ সম্পর্কে ধারনা লাভ করেন এবং বর্ণিত সভার মাধ্যমে কমিউনিটির মানুষের সাথে ওয়াস ব্যবসায়ীদের সরাসরি সংযোগ স্থাপন হয় এবং উপস্থিত সদস্যরা অনুষ্ঠান থেকে ওয়াস পণ্যের সুযোগ সুবিধা গ্রহণ করেন । যার মাধ্যমে এলাকার মানুষের মধ্যে উন্নত ওয়াস সেবা নিশ্চিত হবে বলে আশা করা হয় ।
পরবর্তীতে ব্যবসায়ীরা শহরের অন্যান্য এলাকায় একই ধরনের সেশন নিজেরা পরিচালনা করবেন বলে মন্তব্য করেন।

উল্লেখ্য, হোপ ফর দ্যা পুওরেষ্ট (এইচপি) নেদারল্যান্ডস ভিত্তিক দাতা সংস্থা সীমাভীর অর্থায়নে ওয়াস এসডিজি- ডব্লিউএওয়াই সাব প্রোগ্রাম বাংলাদেশ ইমপ্লিমেন্টেশন ফেইজ-২’ বিষয়ক একটি প্রকল্প বাস্তবায়ন করছে। যার ফলে পৌরসভার গরীব, প্রান্তিক ও সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য বিশুদ্ধ পানি, উন্নত টয়লেট ও পরিচ্ছন্ন জীবন যাপনমান উন্নত হবে। প্রকল্পের মূল লক্ষ্য হলো ওয়াস উদ্যোক্তা তৈরী এবং সফল ওয়াস ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করা যা প্রত্যক্ষভাবে এলাকার ওয়াস ব্যবস্থার মান বৃদ্ধি করবে ।যেটি বাংলাদেশ সরকারের স্থায়িত্বশীল উন্নয়ন অভিষ্ট ২০৩০ অর্জনে অবদান রাখবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com