1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শাহরুখের ভয়েস নোট সোনাক্ষীর সবচেয়ে বড় উপহার - Swadeshnews24.com
শিরোনাম
ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না: প্রধানমন্ত্রী শহীদুল্লাহ হলে ৪ ঘণ্টা সংঘর্ষ, তোপের মুখে সহকারী প্রক্টর আদা চা শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় জনপ্রিয় ম্যাগাজিন ‘ইত্যাদি’ এবার গারো পাহাড়ে মেসির ভূয়সী প্রশংসা করেছেন আর্জেন্টিনার কোচ ‘কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে হাঙ্গেরির প্রধানমন্ত্রীকে শাস্তি দিতে চায় ইইউ সিরিয়ায় হামলা, ইসরাইলকে হুঁশিয়ারি রাশিয়ার সেই ৪০০ কোটি টাকার পিয়নের ব্যাংক হিসাব জব্দ ছাত্রলীগকে লেলিয়ে দিয়ে শিক্ষার্থীদের আহত করা ন্যক্কারজনক: মির্জা ফখরুল ছাত্রলীগের হামলার পর আন্দোলনারীদের যে বার্তা দিলেন নাহিদ ১ বলে ১২ রান, বিশ্বরেকর্ড করলেন যশস্বী জয়সওয়াল! যেভাবে সম্ভব হলো আমার পিয়ন ছিল, এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী ফেসবুকে অনলাইন ব্যবসার নামে ফাতেমা ফ্যাশন হাউজের অভিনব প্রতারণা স্মার্টফোনের ব্যাটারি ব্যাকআপ বাড়ানোর সহজ উপায়

শাহরুখের ভয়েস নোট সোনাক্ষীর সবচেয়ে বড় উপহার

  • Update Time : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৪১ Time View

গত ২৩ জুন সোনাক্ষী ও জাহির ইকবালের বিয়ে হয়েছে। নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের সাক্ষী রেখে আইনি বিয়ে সারেন তারা। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। মেয়েকে পছন্দের পাত্রের হাতে তুলে দিতে পেরে যারপরনাই খুশি তিনি, ’জাহিরের সঙ্গে আমার মেয়েকে সব থেকে বেশি খুশি থাকতে দেখেছি। তারা সুখে থাকুক— এ প্রার্থনাই করি।‘

জাহির ইকবালের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন সিনহা আরও বলেন, ‘গুড বয় জাহির’। খুব ভালো ছেলে। আমার মেয়েকে ভালো রাখবে ও…। সেদিন তিনি বলেছিলেন, ’৪৪ বছর আগে আমি একজন সফল, সুন্দরী ও ভীষণ ট্যালেন্টেড একটি মেয়েকে নিজের পছন্দে বিয়ে করেছিলাম। সে হচ্ছে পুনম সিনহা। আমার মেয়ে সোনাক্ষীর পালা। ওর পছন্দই আমাদের পছন্দ। ওর নিজের জীবনসঙ্গী বেছে নেওয়ার এ সিদ্ধান্তকে আমি পূর্ণ সমর্থন করি।‘
এদিকে সোনাক্ষী-জাহিরের বিয়েতে বহু তারকা এলেও সেদিন দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। বিয়েতে যেতে না পারলেও উপহার পাঠিয়েছেন তিনি?

সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে এমনিতেই সিনহা পরিবারের অন্দরমহলে চাপা অশান্তি চলছে। মাঝে মধ্যেই দাদা লব সিনহা এমন কিছু কাণ্ড ঘটিয়ে বসেন যে, পাল্টা আবার পোস্ট দিতে হয় সোনাক্ষীকে। যেমনটি হলো গতকাল মঙ্গলবার। বাবা-মায়ের বিবাহবার্ষিকী উপলক্ষে পারিবারিক ছবি দিয়ে শত্রুঘ্ন ও পুনমকে শুভেচ্ছা জানান ছেলে লব। কিন্তু সেই ছবি থেকে ছেঁটে ফেলেন সোনাক্ষীকে।

এর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই সোনাক্ষী তার বিয়ের বেশ কিছু অদেখা ছবি প্রকাশ্যে আনলেন। প্রতিটা ছবির সঙ্গে জুড়ে থাকা মুহূর্তের বর্ণনা করেন এ অভিনেত্রী। সেখানেই জানা যায় শাহরুখ খানের দেওয়া সোনাক্ষীর বিয়েতে উপহারের বিষয়ে।

সোনাক্ষী ও জাহির ইকবালের বিয়েতে দাদা লবের নাকি একেবারেই মত ছিল না। যদিও তাতে কোনো কিছুই আটকায়নি। সকালে বাড়িতে বিয়ে, সন্ধ্যায় প্রীতিভোজের আয়োজন করে সিনহা পরিবার। সেখানে আসেন বলিউডের নামিদামি তারকারা। সালমান খান থেকে রবিনা ট্যান্ডন, টাবুসহ একাধিক তারকা আসেন তাদের প্রীতিভোজে। তবে দেখা যায়নি বাদশা শাহরুখ খানকে। কারণ সেই সময় পরিবার নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন এ অভিনেতা। উপস্থিত হতে না পারলেও সোনাক্ষী-জাহিরের বিশেষ দিনে উপহার পাঠান বাদশা।

সামাজিকমাধ্যমে সোনাক্ষী একটি ছবি পোস্ট করেন, সেখানে দেখা যাচ্ছে— লিফটে নামছেন সোনাক্ষী-জাহির। আর ফোনে শাহরুখের পাঠানো ভয়েস নোট শুনছেন। সোনাক্ষী ছবির নিচে লেখেন— ‘আমাদের দুজনের সব থেকে প্রিয় শাহরুখের ভয়েস নোট শুনছি। এত শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন আমাদের! বিয়ের দিনের সবচেয়ে বড় প্রাপ্তি।’

এদিকে বিয়ের পর কাজে ফিরতে পেরে খুব ভালো লাগছে বলে জানান বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ভিন্ন ধর্মে বিয়ের জন্য বহুবার ট্রোল্ড হয়েছেন তিনি। এমনকি বিয়ের আগে এ সম্পর্কে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্হা ও তার পরিবারের অন্য সদস্যদের। তাই বিয়েতে দেখা যায়নি সোনাক্ষীর দুই ভাইকেও। এ নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। পারিবারিক অশান্তি নিয়েও বিস্তর লেখালেখি হয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু মেয়ে সোনাক্ষীর পাশে ছিলেন সংসদ সদস্য ও অভিনেতা শত্রুঘ্ন সিন্হা। মেয়ে-জামাই সুখে থাকবেন বলেও জানিয়েছিলেন তিনি।

বিয়ের পর কেমন আছেন সোনাক্ষী জানালেন আনন্দবাজারের এক সাক্ষাৎকারে। এ অভিনেত্রী বলেন, তিনি ভালো আছেন। এর চেয়ে ভালো তিনি আগে কখনো ছিলেন না।

সোনাক্ষী বলেন, এর আগে কখনো এত ভালো থাকিনি। তবে বিয়ের পরও আসলে কিছুই বদলায়নি— সবই একরকম আছে, আর এ বিষয়টিই আমার সবচেয়ে ভালো লাগছে। বিয়ের আগেও আমার জীবন অগোছালো ছিল না; আর বিয়ের পরও এখনো একই রকম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com