1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
ফেনী প্রেস ক্লাবের উদ্যোগে বিশ্বমুক্ত গণমাধ্যম দিবসে আলোচনা সভা - Swadeshnews24.com
শিরোনাম
মেজবা শরীফের নতুন দুটি গান প্রকাশ গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, দলের পারফরম্যান্স নিয়ে যা বললেন মেসি পাঠ্যসূচিতে সমুদ্রবিজ্ঞান অন্তর্ভুক্তির সুপারিশ স্বামীর বিরুদ্ধে মামলা করার কারণ জানালেন সারিকা বিশ্বকাপের শেষ ষোলোয় উঠল ৪ দল, যার সঙ্গে যে দল খেলবে উত্তরপ্রদেশে আগুন লেগে একই পরিবারের ৬ জন নিহত তিন শ্রেণির মানুষকে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ নতুন সিনেমায় চিত্রনায়িকা রাজ রীপা ‘নির্যাতনের’ জবাব আন্দোলনে দেব: ফখরুল এসএসসির ফল প্রকাশ নতুন মার্সিডিজ বেঞ্জ ফিরিয়ে দিলেন আনোয়ার ইব্রাহিম বুবলীকে ইঙ্গিত করে যা বললেন অপু বিশ্বাস ব্রাজিল সমর্থকদের সুখবর দিল রোবট ‘মেসির সঙ্গে লাগতে এসো না’ জাপানকে হারিয়ে খেলা জমিয়ে দিল কোস্টারিকা

ফেনী প্রেস ক্লাবের উদ্যোগে বিশ্বমুক্ত গণমাধ্যম দিবসে আলোচনা সভা

  • Update Time : রবিবার, ৪ মে, ২০১৪
  • ৩০৬ Time View

Feni_World_Press_Freedom_Day_Rally_Picture_(3)-3-5-2014ফেনী প্রতিনিধি, আজকের সময় :

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গত ৩ মে ফেনী প্রেস ক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা সাম্প্রতিক সময়ে সাংবাদিক নির্যাতন, খুন গুম বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বলেন, সমাজ পরিবর্তনে গণমাধ্যম কর্মীদের নিরাপত্তা ও গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করা রাষ্ট্রের দায়িত্ব। এ ব্যাপারে রাষ্ট্র এগিয়ে না আসলে গোটা জাতি ও দেশ ক্ষতিগ্রস্থ হবে। তাঁরা সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ নিহত সকল সাংবাদিক হত্যার বিচার না হওয়ায় সব সরকারের সমালোচনা করে সকল সাংবাদিক হত্যাকান্ড ও নির্যাতনের দ্রুত বিচার দাবী করেন।

‘নিরাপদ মত প্রকাশে মুক্ত গণমাধ্যম অপরিহার্য’ এ শ্লোগানে প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভায় ফেনী প্রেস ক্লাবের সভাপতি বখতেয়ার মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত মাহমুদ’র সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন স্থানীয় মহিলা সংসদ সদস্য ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহান আরা বেগম সুরমা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সফিউল আরিফ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. সাইফুল হক, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌর সভার মেয়র হাজী আলা উদ্দিন।

বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি নুরুল করিম মজুমদার, মীর হোসেন মীরু, আবু তাহের, একেএম আবদুর রহিম, সাবেক সাধারণ সম্পাদক রবিউল হক রবি, রফিকুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক দিলদার হোসেন স্বপন, কোষাধ্যক্ষ মুহাম্মদ আবু তাহের ভূইয়া, সাবেক কোষাধ্যক্ষ আজাদ মালদার, দপ্তর ও প্রচার সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার, মাছরাঙ্গা টিভির ফেনী প্রতিনিধি জমির বেগ, ইনডিপেনডেন্ট টিভির ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, ক্রিড়া ও সাহিত্য সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, সময় টিভির প্রতিবেদক আতিয়ার সজল, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম এর ফেনী জেলা আহবায়ক শাহজালাল ভূইয়া, ফুলগাজী উপজেলা প্রেস কøাবের সভাপতি মুহিবুবুল্লাহ ফরহাদ, দাগনভুঞা উপজেলা প্রেস কøাবের সভাপতি নুরুল আলম খান, সোনাগাজী উপজেলা প্রেস কøাবের সভাপতি শেখ আবদুল হান্নান, ছাগলনাইয়া উপজেলা প্রেস কøাবের সাবেক সাধারণ সম্পাদক নিজাম নিজাম উদ্দিন প্রমুখ।

আলোচনা শুরুর আগে এ যাবত যত সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নির্মম হত্যাকান্ডের স্বীকার হয়েছেন তাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে ‘ক্যানভাসে নাগরিক ভাবনা’ শীর্ষক ফেষ্টুনে উপস্থিত অতিথিবৃন্দ তাদের মতামত তুলে ধরেন।

এর আগে সকালে ফেনী প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য রালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব মিলনায়তনে এসে শেষ হয়।

অনুষ্ঠানে ফেনী প্রেস ক্লাবের সাংবাদিকসহ জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিকস্ মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com