1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
অডিও সিডিতে যা আছে - Swadeshnews24.com
শিরোনাম
কোহলিকে ছাড়িয়ে বাবর আজমের রেকর্ড ভাড়া কমিয়েও যাত্রী মিলছে না লঞ্চে শিল্পী সমিতি নিয়ে শাকিব খানের বিস্ফোরক মন্তব্য নভেম্বরে বন্ধ হচ্ছে গুগল হ্যাংআউটস ভিটামিন বি১২ স্বল্পতায় করণীয় পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে এখনো সিদ্ধান্ত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী এখন গলাব্যথা হলে যা করবেন ঈদুল আজহা কবে, জানা যাবে কাল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন মরগান সোয়া কোটি পশু প্রস্তুত ইবাদতের অভ্যাস গড়ে তুলতে চাইলে নড়বড়ে সাঁকোতে হাজারও মানুষের পারাপার ‘আজকের দিন শেষ হওয়ার আগেই ইউক্রেন যুদ্ধ থেমে যাবে যদি…’ পদ্মা সেতুতে মোটরসাইকেল চলবে কি না, যা জানালেন প্রতিমন্ত্রী ঢাকায় পাতাল রেল নির্মাণে জাপানের সঙ্গে ঋণচুক্তি

অডিও সিডিতে যা আছে

  • Update Time : সোমবার, ৫ মে, ২০১৪
  • ৩২৯ Time View

file audio cd_3700নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সেভেন মার্ডার মামলার প্রধান আসামি নূর হোসেন ও সুফিয়ানের মধ্যকার কথোপকথনের সিডি দাবি করে সংসদ সদস্য শামীম ওসমানের পক্ষ থেকে স্থানীয় ছাত্রলীগ কর্মীরা একটি অডিও সিডি সাংবাদিকদের কাছে সরবরাহ করেছেন। তবে ওই সিডিটি তদন্ত সংশ্লিষ্টদের হাতে গত রাত ৯টা পর্যন্ত পৌঁছেনি বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. খন্দকার মুহিদ উদ্দীন।

এদিকে সরবরাহকৃত অডিও সিডিটির ২৬ মিনিট ৮ সেকেন্ডের কথোপকথন শুনে বোঝা যায়, তিনের অধিক ব্যক্তির কথোপকথনের সঙ্গে রয়েছে হাই ভলিউমের মিউজিকের শব্দ। কথোপকথনের একটি অংশে এক ব্যক্তি অন্য একজনকে উদ্দেশ্য করে বলছেন, ‘আসিম-নাসিম এহানে চলব না, নিজেগো বাঁচাইতে হইলে দুই-একটা বড় মানু খাইয়ালান। কি আর হইব ভিক্ষুক মারলেও ৩০২, একজন শীর্ষ নেত্রীর কথা উল্লেখ করে বলা হয় ‘তাকে মারলেও ৩০২। অন্য ব্যক্তিটি এর প্রতি-উত্তরে বলেন, বন্দর থানার ওসি কইছে সারা বাংলাদেশের ভিতরে সবচেয়ে বড় লাইসেন্সধারী অস্ত্রধারী হোসেন ভাই। উত্তরে প্রথম ব্যক্তিটি বলেন, বাংলাদেশে ৩২টি শটগান আসছে। এর মধ্যে আমি ১৬টি নিয়া ফালাইছি। দুজনের কথোপকথনে অংশ নিয়ে তৃতীয় একজন বলেন, আচ্ছা সেলিম ভাই, নাসিম ও শামীম ওসমানের মধ্যে সবচেয়ে ভালো কে? উত্তরে অশ্রাব্য ভাষা প্রয়োগ করে অপরজন বলছিলেন তারা দুজনই …। একজন শিক্ষিত… অন্যজন অশিক্ষিত…। সেলিম ওসমান ভালো লোক। নাসিম ও শামীমের ছবি নামাইয়া ফালাইছি। কার ছবি লাগাইছত? এমন প্রশ্নের উত্তরে একজন বলছিলেন, কেন? ভাইয়ের ছবি লাগাইছি। অডিও সিডির বরাত দিয়ে গতকাল বিকালে রাইফেল ক্লাবে সাংবাদিকদের বলেন, আমি নিজেও জানতাম নূর হোসেন আমার লোক। কিন্তু মদ্যপ অবস্থায় নূর হোসেনের কথোপকথন শুনে এখন আমি জানতে পেরেছি সে আমার লোক না। সে আমার মৃত ভাই ও আমার মাকে গালাগাল করেছে। এমনকি আমাদের পরিবারের সদস্যদের ফেলে দেওয়ার কথা বলেছে। সবচেয়ে অবাক হয়েছি ওই মদের আসরে উপস্থিত ছিলেন সিটি মেয়র আইভীর ঘনিষ্ঠ কর্মী সুফিয়ান। তাদের আলোচনায় আমাদের এতটা জঘন্যভাবে গালাগাল করা হয় তা ভাষায় বলতে পারব না।

অডিও সিডির বিষয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার ড. খন্দকার মুহিদ জানান, সিদ্ধিরগঞ্জের জনসভায় দেওয়া শামীম ওসমানের বক্তব্য থেকে তারা সিডির বিষয়ে অবহিত হয়েছেন। সিডির কপি গত রাত ৯টা পর্যন্ত তাদের হাতে পৌঁছেনি। তবে বিষয়টি তারা গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখবেন বলে জানান তিনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com