1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
নারায়ণগঞ্জের ঘরে ঘরে গডফাদার - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে আসছে ইমরানের ‘ঘুম ঘুম চোখে’ হ্যাকারদের কবলে ব্রিটিশ সেনাবাহিনীর ইউটিউব ও টুইটার অ্যাকাউন্ট টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য বাসের টিকিট শেষ, রেলে দীর্ঘ সারি যাদের ওপর কোরবানি ওয়াজিব ক্ষমতা, সম্মান ও পরাক্রম কেবল আল্লাহর জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাই, সরাসরি জানালেন রোনালদো রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ২৯ কর্মস্থলে দ্বিনের দাওয়াত টেস্টের পর টি-টোয়েন্টির রেকর্ডটিও এনামুলের ভিটামিন বি১২ স্বল্পতায় করণীয় টিভি কেনার আগে আল্লাহ প্রকাশ্য আল্লাহ গোপন তীব্র জ্বরে কী খাবেন গ্রামীণফোনে ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না

নারায়ণগঞ্জের ঘরে ঘরে গডফাদার

  • Update Time : বুধবার, ৭ মে, ২০১৪
  • ২৩৪ Time View

bigger.ashx_4355নারায়ণগঞ্জের পাড়া-মহল্লা সব খানে দৌরাত্দ্য গডফাদারদের। যেন ঘরে ঘরে তৈরি হচ্ছে গডফাদার। এলাকায় স্বঘোষিত গডফাদারদের সংখ্যারও কমতি নেই। যে যার মতো নিজস্ব সাম্রাজ্য সৃষ্টি করেই গডফাদার বনে গেছেন। এমপি সমর্থক, মেয়রের খাস লোক, নেতার অতি ঘনিষ্ঠয়- এমন নানা পরিচয়ে একেকজন একেক স্থানে হর্তাকর্তা হয়ে উঠেছেন। এমপি শামীম ওসমানের ঘনিষ্ঠজন হিসেবে রাজনীতিতে ঠাঁই নেওয়া নূর হোসেন নিজে নিজেই বড় গডফাদারে পরিণত হয়ে উঠেন। মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে ঠিকাদার আবু সুফিয়ানকেও অনেকে গডফাদার হিসেবেই চেনেন ও জানেন। তাকে বলা হয় সিটি করপোরেশনের ঠিকাদার গডফাদার। জেলা সদরসহ থানা পর্যায়েও অস্ত্রবাজ গডফাদার, বালুখেকো গডফাদার, মাদকের গডফাদার, জায়গা-জমি জবরদখলকারী গডফাদার সৃষ্টি হয়েছে অনেক।

মহানগরীর ওয়ার্ড পর্যায়ে যেমন গডফাদার ছড়িয়ে পড়েছে, তেমনি তার বিস্তৃতি ঘটেছে থানা ও গ্রাম পর্যায়েও। স্বঘোষিত গডফাদাররা নিজস্ব গ্রুপ তৈরি করে যার যার স্থানে আধিপত্য গড়ে তুলেছে। নারায়ণগঞ্জ নগরেই নয়, জেলা সদরের বাইরে রূপগঞ্জে জায়গা-জমি জবরদখলকারী হিসেবে গড়ে উঠেছে গডফাদার মোশাররফের অস্ত্রবাজ বাহিনী। রূপগঞ্জের তারাবো পৌর এলাকায় সন্ত্রাসীদের গডফাদার হয়ে উঠেছে আরেক কুত্তা মাসুম। ফতুল্লায় আছে আরেক গডফাদার হক্কার বাহিনী। ফতুল্লায় এফবিসিসিআই-এর এক সাবেক সভাপতির শেল্টারে এখন কুখ্যাত তেলচোরা ও মাদক ব্যবসায়ী ফরহাদ এবং আরেক সন্ত্রাসী চুষনি শাহীনও এখন গডফাদারে পরিণত হয়েছে। একসময় ফরহাদ জেলা বিএনপি সভাপতির অনুগত ছাত্রদল নেতা ছিল। অন্যদিকে যুবলীগ নেতা চুষনি শাহীনের অন্যতম সহযোগী রিপন হচ্ছে এক বিতর্কিত শিল্পপতির ভাতিজা।

এলাকাবাসীর অভিযোগ, ফরহাদ ও চুষনি শাহীন এখন ফতুল্লায় তেলচোরাদের গডফাদার হয়ে উঠেছে। আগে এ ব্যবসা নিয়ন্ত্রণ করত সাবেক এমপি কবরীর ক্যাডার বলে পরিচিত বাঘা আরিফ। তাকে উৎখাত করে ফরহাদ ও চুষনি শাহীন অবৈধ তেল ব্যবসা ছিনিয়ে নেয়।

কাশিপুর হোসাইনীনগর গিরিঙ্গি মার্কেট এলাকার স্বঘোষিত গডফাদার হয়ে উঠেছে চুক্কা সুমন ওরফে কিলার সুমন। হত্যা, অস্ত্র, চাঁদাবাজি, মাদক, ছিনতাইসহ একাধিক মামলার আসামি চুক্কা সুমন তারই ঘনিষ্ঠ সহযোগী সেন্টু, টোকাই রাছেল, আলামিন, সৈকত হাসান ইকবালসহ এক ডজন অস্ত্রবাজকে নিয়ে আলাদা সাম্রাজ্য চালাচ্ছে। একই জায়গায় মাদকের গডফাদার হিসেবে পরিচিত হয়ে আছে আলামিন। কাশিপুর ভোলাইল গেদ্দারবাজার এলাকায় আলামিনের বসবাস। সোনারগাঁ এলাকায় ছিনতাইকারীদের নিয়ে আরেক সাম্রাজ্যের গডফাদার হয়ে উঠেছে শীর্ষ সন্ত্রাসী আরমান। আড়াইহাজারে এমপি নজরুল ইসলাম বাবুর সাম্রাজ্যে ভাগিনা ইকবাল মোল্লা হয়েছে গডফাদার। পুরো এলাকায় এক আতঙ্কের নাম ইকবাল মোল্লা। ইকবাল মোল্লা, জমি দখল, সন্ত্রাস, চাঁদাবাজি, নির্যাতন, সাংবাদিক লাঞ্ছিতসহ এমন কোনো অপরাধ নেই যা করছে না। কিন্তু তার বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ দিয়েও সুফল পাওয়া যায় না বলে অভিযোগ রয়েছে। সোনারগাঁ, বন্দর থানার বিরাট এলাকায় নদী দখল ও বালুমহালের সাম্রাজ্য দখলদাররাও একেকজন গডফাদার হয়ে উঠেছে। প্রশাসনের বিরুদ্ধে এদের বিরুদ্ধে তেমন কোনো কার্যকর ভূমিকা না নেওয়ার অভিযোগ দীর্ঘদিনের। বা প্র

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com