1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নোয়াখালী বেগমগঞ্জে যুবলীগ নেতার বসতঘর ভাংচুর ও লুটপাট - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

নোয়াখালী বেগমগঞ্জে যুবলীগ নেতার বসতঘর ভাংচুর ও লুটপাট

  • Update Time : বৃহস্পতিবার, ৮ মে, ২০১৪
  • ৩২৪ Time View

Tipu_Picture_08-05-14মোফাজ্জেল হোসেন টিপু, নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালী বেগমগঞ্জের তুলাচারা গ্রামের আসক আলী মৌলোবী বাড়ীর মৃত আব্দুর রহমানের পুত্র স্থানীয় যুবলীগ নেতা মোঃ মাসুদের বসতঘর ভাংচুর ও লুটপাট করে স্থানীয় বিএনপি ও যুবদলের ক্যাডাররা।এতে তার প্রায় ৫লক্ষ  টাকা ক্ষয় ক্ষতি হয় বলে মাসুদ জানান।

স্থানীয় সূত্রে জানাযায়, গত মঙ্গলবার রাতে পূর্ব সত্র“তার জের ধরে যুরদল ক্যাডার পরহাদ ও সুমনের নেতৃত্বে প্রায় ১০/১৫জন সন্ত্রাসী বেগমগঞ্জের গোপালপুর তুলাচারার যুবলীগ নেতার মাসুদের বসতঘর ভাংচুর করে নগদ টাকা সহ স্বর্ণলংকার লুটপাট করে নিয়ে যায় এবং সন্ত্রাসীরা যুবলীগ নেতা মাসুদ সহ পরিবারের সদস্যদেরকে প্রাননাসের হুমকি দিয়ে যায়।উল্লেখ্য যে এর আগেও উক্ত সন্ত্রাসীরা যুবলীগ নেতা মাসুদের উপর হামলা করেন।

এব্যাপারে মাসুদ বাদী হয়ে তখন বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন।কোন এক রহস্যে ঐ মামলার কোন আসামী গ্রেফতার করা হয়নি। এ বিষয়ে মামলা তদন্ত কর্মকর্তা এস আই আবুল হাসেম মজুমদার আজকের সময়’কে জানান, আসামীদেরকে ধরার জন্য চেষ্টা চলছে।এটা বেগমগঞ্জ থানার শেষ সীমানায় তাই আসামীরা অন্য এলাকায় পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com