1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কুকুর যখন পাইলট ! - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

কুকুর যখন পাইলট !

  • Update Time : বৃহস্পতিবার, ৮ মে, ২০১৪
  • ৩০৫ Time View

va87iklh_4506ব্রিটেনের এয়ারক্রাফট ওনার্স অ্যান্ড পাইলট এসোসিয়েশন (এওপিএ) এই প্রথম একটি কুকুরকে কো পাইলট হিসেবে স্বীকৃতি দিতে চলেছে। দীর্ঘ ৮০ হাজার কিলোমিটার বিমানে কো-পাইলটের সিটে ওড়ার পর স্বীকৃতিস্বরূপ কেলি নামের লাব্রাডর প্রজাতির কুকুরটিকে ক্রু-কার্ড দেয়া হচ্ছে। এর ফলে ওই কুকুরটি ব্রিটেনের যেকোনো বিমানবন্দরের ক্রু-চ্যানেল দিয়ে যাতায়াত করতে পারবে।

জানা গেছে, গ্রাহাম মাউন্টফোর্ডের পোষা কুকুর কেলি। গ্রাহাম নিজে পেশায় পাইলট। তার সঙ্গে মাত্র ১২ সপ্তাহ বয়স থেকে বিমানে উড়ে বেড়িয়েছে কেলি। মাউন্টফোর্ডের নিজের ৬ সিটের বিমানটিতে কো-পাইলটের আসনে কেলির জন্য একটি বিশেষ আসন রয়েছে।

ব্রিটেনের দূরবর্তী স্কটিশ দ্বীপপুঞ্জ থেকে শুরু করে ওয়েলস থেকে কর্নওয়াল থেকে সব আকারের বিমানবন্দরে অবতরণ করেছে কেলি। তাই তার এই কীর্তিকে স্বীকৃতি দিতে এই পদক্ষেপ নিয়েছে এওপিএ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com