1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কালো কাচের গাড়ি পেলেই ১২৫০ টাকা জরিমানা - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

কালো কাচের গাড়ি পেলেই ১২৫০ টাকা জরিমানা

  • Update Time : রবিবার, ১১ মে, ২০১৪
  • ২৭৮ Time View

3762adce75d2dc3d8dd76d9dedd70e78-Black-glass1-300x199 মাইক্রোবাসসহ সব ধরনের যানবাহন থেকে কালো গ্লাস খুলে ফেলতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বেঁধে দেওয়া সময় আজ শনিবার শেষ হচ্ছে। আজ শনিবার রাজধানীর বাংলামোটর এলাকায় গাড়ি থেকে কালো গ্লাস অপসারণ করতে দেখা যাচ্ছে। ছবি: সাজিদ হোসেনকালো কাচ লাগানো মাইক্রোবাসসহ সব ধরনের যানবাহনের বিরুদ্ধে অভিযান শুরু করেছে ট্রাফিক পুলিশ। রাজধানীতে আজ রোববার সকাল থেকে এ অভিযান শুরু হয়। মহানগর পুলিশের ট্রাফিক নিয়ন্ত্রণকক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
মহানগর পুলিশের ট্রাফিক নিয়ন্ত্রণকক্ষ থেকে জানানো হয়েছে, কালো কাচ লাগানো যানবাহনের বিরুদ্ধে মোটরযান আইনের ১৫১ ধারায় শাস্তি ও জরিমানা করা হচ্ছে। সর্বনিম্ন জরিমানা এক হাজার ২৫০ টাকা।
অনেক ক্ষেত্রে কালো কাচ লাগানো গাড়ির কাগজপত্র রেখে দেওয়া হচ্ছে। জরিমানা ও কাচ বদল করে আসার পর মালিককে কাগজপত্র ফেরত দেওয়া হচ্ছে।
মাইক্রোবাসসহ সব ধরনের যানবাহন থেকে কালো কাচ খুলে ফেলতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বেঁধে দেওয়া সময় গতকাল শনিবার শেষ হয়। নির্দিষ্ট সময়সীমার মধ্যে এ নির্দেশ পালন না করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার ঘোষণা আগেই দিয়েছে পুলিশ।
ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম প্রথম আলোকে জানিয়েছেন, রাজধানীর ছয় থেকে সাতটি স্থানে তল্লাশি কেন্দ্র বসিয়ে অভিযান চালানো হচ্ছে। এখন থেকে এ অভিযান অব্যাহত থাকবে।
রাজধানীর বিজয় সরণি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছে ট্রাফিক বিভাগ। ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার (এসি) রাজীব ফরহাদ প্রথম আলোকে জানান, বেলা একটা পর্যন্ত সংশ্লিষ্ট তল্লাশি কেন্দ্রটিতে কালো কাচযুক্ত ৩০টি যানবাহনকে জরিমানা করা হয়েছে। জনগণের মধ্যে সাড়া পাওয়া যাচ্ছে। এ ছাড়া প্রাইভেট কারগুলোর কাচে কালো পেপার বসানো থাকলে সেগুলো তুলে ফেলা হচ্ছে।
এসি রাজীব আরও জানান, হলুদ সার্জেন্টের কাছে কালো কাচযুক্ত গাড়ি আটক হলে দ্বিগুণ জরিমানা করা হচ্ছে।
মাইক্রোবাসসহ সব ধরনের যানবাহন থেকে কালো কাচ খুলে ফেলতে সম্প্রতি নির্দেশ দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। মন্ত্রণালয় মনে করছে, সম্প্রতি অপহরণ, গুমসহ যেসব ঘটনা বেশি ঘটছে, তাতে মাইক্রোবাসসহ বিভিন্ন গাড়িতে কালো কাচ ব্যবহার করা হচ্ছে। এর ফলে গাড়ির ভেতরে কে আছে, তা শনাক্ত করা যাচ্ছে না। স্বরাষ্ট্র মন্ত্রণালয় আজ ১০ মে পর্যন্ত গাড়ি থেকে কালো কাচ খুলে ফেলার সময়সীমা বেঁধে দেয়। প্রথম আলো

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com