1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
যেকোনো সময় যে কেউ গ্রেফতার হতে পারে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

যেকোনো সময় যে কেউ গ্রেফতার হতে পারে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

  • Update Time : সোমবার, ১২ মে, ২০১৪
  • ৩০৪ Time View

image_81387নারায়ণগঞ্জের প্যানেল মেয়র ও আইনজীবীসহ মোট সাত হত্যাকাণ্ডের ঘটনায় যেকোনো সময় যে কেউ গ্রেফতার হতে পারে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান ।

সোমবার বিকেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে আইনশৃঙ্খলা ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির বৈঠক  শেষে সাংবাদিকদের একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, “যখনই হাইকোর্ট কোনো নির্দেশনা দিয়েছে, আমরা তা পালন করেছি। গতকাল যে নির্দেশনা হাইকোর্ট থেকে দেয়া হয়েছে সে বিষয়ে কাজ চলছে। র‌্যাবের ৩ কর্মকর্তা নজরদারিতে রয়েছেন।”

খান বলেন,  “তবে এখানে আইনের ব্যাপার-স্যাপার আছে। অপরাধীদের আইনি প্রক্রিয়ায় ধরা হবে। প্রক্রিয়া চলছে এবং হচ্ছে, যেকোনো সময় যে কেউ গ্রেফতারর হতে পারে।”

উল্লেখ্য রোববার নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত অপহরণ ও খুনের ঘটনায় সাবেক প্রধান বিচারপতি বা আপিল বিভাগের একজন বিচারপতির নেতৃত্বে বিচারবিভাগীয় তদন্ত কমিশন গঠন কারার জন্য একটি রিট দাযের করা হয়।

একই সঙ্গে অভিযুক্ত র‌্যাব সদস্যদের গ্রেফতাররের নির্দেশনা কেন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারির আবেদন করা হয়।

রিটের শুনানি শেষে বিচারপতি মির্জা হোসেইন হায়দার ও বিচারপতি খুরশীদ আলম সরকারের সমন্বয়ে গঠিত বেঞ্চ নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত অপহরণ ও খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চাকরিচ্যুত র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদসহ ৩ কর্মকর্তাকে গ্রেফতাররের নির্দেশ দেয়।

আইনশৃঙ্খলা কমিটির এবারের বৈঠকের এজেন্ডা ছিল ‘জঙ্গিদের কোন কোন অর্থলগ্নী প্রতিষ্ঠান কিভাবে অর্থ দিয়ে সাহায্য করে’।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুষ্ঠিত বৈঠকের বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, ‘জঙ্গিদের অর্থ কিভাবে আসে এ বিষয় খতিয়ে দেখার জন্য আলোচনা হয়েছে। আলোচনা প্রাথমিক পর্যায়ে আছে। কোন কোন অর্থলগ্নীকারী ব্যাংকগুলোর কোন কোন ফাঁকফোঁকর দিয়ে জঙ্গিদের অর্থ লেনদেন হয় খতিয়ে দেখা হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংক, এনবিআর, বাণিজ্য মন্ত্রণালয়ের, ইসলামি ফাউণ্ডেশনের উচ্চপর্যায়ের কর্মকতাসহ আইনমন্ত্রণালয়ের সচিব ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উচ্চপদস্থ কর্মকতারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com