1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন করেছে শিক্ষক - Swadeshnews24.com
শিরোনাম
প্যানেল সাজাচ্ছেন মিশা-ডিপজল, যা বললেন জায়েদ পালসার রাইডারস ক্লাবের এক বছর পূর্তি অনুষ্ঠান উদযাপিত সাঘাটায় এইচবিবি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শুভশ্রীকে লিপকিস করায় কটাক্ষ, যা বললেন রাজ বিজয় না হওয়া পর্যন্ত চলমান আন্দোলন চলবে: মির্জা ফখরুল ভালবাসা দিবসে নার্গিস আলমগীরের কথা ও সুরে নতুন গান ‘একটি ডালে দুটি ফুল’ শাকিবের মতো হার্টথ্রব যুগে যুগে একজন আসে: অপু ষড়যন্ত্র কিন্তু এখনো আছে: প্রধানমন্ত্রী আজ জামিন পেলে মুক্তিতে বাধা থাকবে না ফখরুল- খসরুর পিএমসির মাধ্যমে লেজার সেবা আরও সহজলভ্য হলো – রুকাইয়া চমক হঠাৎ গভীর রাতে মুশতাক-তিশার বাঁচার আকুতি কীভাবে অ্যাকাউন্ট হ্যাকড হলো, ডিবি থেকে বের হয়ে জানালেন দীঘি শিল্পীদের কামব্যাক বলতে কিছু নেই: শাবনূর বিএনপির ৬ দিনের নতুন কর্মসূচি ঘোষণা মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী

অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন করেছে শিক্ষক

  • Update Time : সোমবার, ১২ মে, ২০১৪
  • ৩৮৮ Time View

10299073_232207946977594_4924775613820466598_nষ্টাফ রির্পোটার, ফেনী, আজকের সময়:

অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন করেছে শিক্ষক। ফেনীর সোনাগাজী উপজেলার মমতাজ মিয়ার হাট মেহেরুন নেছা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাঈন উদ্দিন (বশর মৌলবি) অষ্টম শ্রেণীর ছাত্রী ফেরদৌস আরা র্ঝনার সাথে গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটায় বলে জানা গেছে।

ছাত্রী ফেনীর ধলিয়া ইউনিয়নে দৌলতপুর গ্রামের আবুল কালামের মেয়ে এবং মাঈন উদ্দিন (বশর মৌলবি) নবাবপুর ইউনিয়নের মহদিয়া গ্রামের মোহাম্মদ হাসেমের ২য় পুত্র। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ছাত্রীর নিজ বাড়িতে প্রাইভেটে টিউটোরিয়াল পরীক্ষা ও প্রাইভেট পড়ানোর সময় ছাত্রীকে ঘরে একা পেয়ে মাঈন উদ্দিন (বশর মৌলবি) ঘরের একটি নির্জন রুমে নিয়ে ছাত্রীকে ধর্ষণ করে।

এ সময় আশেপাশের লোকজন ঘটনাটি দেখে ফেললে শিক্ষক মাঈন উদ্দিন(বশর মোলবৗ) স্থানীয় একটি প্রভাবশালি মহলের মাধ্যমে ৫ লক্ষ টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য চালায়। কিন্তু তাতে ছাত্রীর পরিবার রাজি না হওয়ায় সে লোকজন দিয়ে তাদের হুমকি দিচ্ছে। ছাত্রীর পরিবার ১৫ লক্ষ টাকায় ধামাচাপা দেওয়ার সিদ্বান্ত নিতে পারে বলে গোপন সুত্রে জানা যায়। পরে স্থানীয় ২ জন ই.পি. সদস্যা এসে ধর্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলে বিষয়টি অমিমাংশিত অবস্থায় রেখে দেয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com