1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভোট গণনাকেন্দ্রে পি সি সরকারের ওপর জাদুকরের নজরদারি! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভোট গণনাকেন্দ্রে পি সি সরকারের ওপর জাদুকরের নজরদারি!

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ মে, ২০১৪
  • ২৭৬ Time View

02-p-c-sorcar_6047পি সি সরকারকে নিয়ে একটু বিপাকেই পড়েছেন বিরোধী প্রার্থীরা। তিনি আস্ত একটা ট্রেন দর্শকদের চোখের সামনে থেকে ‘ভ্যানিশ’ করে ফেলতে পারেন! আর গণনাকেন্দ্রে ঢুকে ভোটকর্মীদের বিভ্রান্ত করা- এটা কি খুব কঠিন বিষয়? এই প্রশ্নই বারাসতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের কপালে ভাঁজ ফেলেছে। তাই বারাসতের গণনাকেন্দ্রে বিজেপি প্রার্থী পি সি সরকার উপর নজরদারি চালাতে ২৪ পরগনার জেলাশাসক ওঙ্কার সিং মিনারের দারস্থ হয়েছে তৃণমূল। তবে জেলাশাসক সাফ জানিয়ে দিয়েছেন, কোনও প্রার্থীকে গণনাকেন্দ্রে ঢোকার ব্যাপারে আটকানো সম্ভব নয়৷ যদি নির্বাচন কমিশনের কাছ থেকে এ বিষয়ে কোনও নির্দেশ আসে তাহলেই তারা প্রয়োজনীয় ব্যবস্হা নিতে পারে। তবে একেবারে বসে নেই জেলা প্রশাসন। তারাও বিকল্প পথ বের করে ফেলেছে। পি সি সরকারের উপর নজর রাখতে পর্যবেক্ষক হিসেবে খোঁজা হচ্ছে সমপর্যায়ের অন্য কোনো জাদুকরকে।

স্থানীয় তৃণমূল নেতৃত্ব সূত্রে খবর, ভোটের প্রচারে বারাসতের রাস্তায় প্রায় খালি হাতেই জাদুর কেরামতি দেখিয়ে মাৎ করেছেন পি সি। এমনকী, ভোট দিয়ে বেরিয়ে আসার সময় শয়ে শয়ে ক্যামেরার সামনেও ভোটের কালি গায়েব করে তাক লাগিয়ে দিয়েছেন। তাই ভোট গণনার দিন যদি কোনও ‘মায়াজাল’ করে ফেলেন, এই আশঙ্কা তো একেবারে উড়িয়ে দেওয়া যায় না। এ নিয়ে খোদ প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার এবার রাজ্য নির্বাচন কমিশনেও আবেদন করার কথা ভাবছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com