1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
সোনাক্ষীর লাস্য, রজনীকান্তের `লিঙ্গ' - Swadeshnews24.com
শিরোনাম
নতুন গবেষণায় মিলল হৃদ্‌রোগ ঠেকানোর মহৌষধ জিলহজ মাসের ফজিলত ও কোরবানির বিধিবিধান নতুন অর্থবছরের বাজেট পাস, কাল থেকে কার্যকর আলোচনায় সমাধান চায় গ্রামীণফোন ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু আবারও দেখা যেতে পারে রোনালদো–মরিনিও জুটি পাতালরেলের কাজ শুরু আগামী বছর আল্লাহ কি হাসেন জিলহজের প্রথম ১০ দিনে করণীয় ব্যবসায়ীরাই বাড়াচ্ছেন পেঁয়াজের দাম রাশিয়ার হাতে ‘বন্দি’ ইউক্রেনের ৬ হাজার সেনা ‘গেম চেঞ্জার’ সেই দ্বীপ থেকে সব সেনা প্রত্যাহারের ঘোষণা রাশিয়ার করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত দুই হাজারের উপরে কুড়িগ্রামে আবারও পানিবন্দি ৫০ হাজার মানুষ দৈহিক গড়নের কারণেই পিছিয়ে বাংলাদেশ!

সোনাক্ষীর লাস্য, রজনীকান্তের `লিঙ্গ’

  • Update Time : শুক্রবার, ১৬ মে, ২০১৪
  • ২৩৪ Time View
rajni-sonx_d_24578সোনাক্ষী চললেন দক্ষিণে! দাবাং দক্ষিণী সুপারস্টারও সোনার সঙ্গে কাজ করে যারপরনাই তৃপ্ত! ঢাকঢোল পিটিয়ে সে কথা জানাতেও একটুও কসুর করছেন না রজনী। তারই জের টেনে রজনীর প্রোডাকশন হাউজও জোর গলায় গুণ গাইছে মেয়ের।

‘আমরা তো সোনাক্ষীর পারফরম্যান্স দেখে রীতিমতো মুগ্ধ হয়ে পড়েছি। রজনী স্যারও বেশ চমকে গিয়েছেন সোনাক্ষীর স্বতস্ফূর্ততা দেখে। কে বলবে, দক্ষিণ ভারতে এটাই ওর প্রথম ছবি! তার ওপর ভাষাটাও তো নতুন! কিন্তু প্রত্যেকটা শট ও প্রথম বারেই ও.কে. করেছে! দক্ষিণ ভারতীয় ছবির ঘরানায় ও যে নিজেকে এত তাড়াতাড়ি রপ্ত করে ফেলবে, এটা আমরা কেউ কল্পনাই করতে পারিনি’, সহাস্যে জানাচ্ছেন রজনীর প্রোডাকশন হাউজের জনৈক কর্তাব্যক্তি।

সে না-হয় হল। কিন্তু কথা হল, রজনীর ‘লিঙ্গ’ ছবি করার অফারটা মেয়ের কাছে গেল কীভাবে?

আসলে ইদানিং পর পর ছবিতে একের বেশি অবতারে নিজেকে দর্শকের সামনে নিয়ে আসছেন রজনীকান্ত। কখনও বা তিনি দেখা দিচ্ছেন জন্মান্তরে, কখনও বা একই সময়ে দুই প্রজন্ম হয়ে। ‘লিঙ্গ’ ছবির ক্ষেত্রেও তা-ই হচ্ছে। আর ব্যবসায়িক সাফল্যের জন্যই, এরকম ছবিতে একজন দক্ষিণী নায়িকার পাশাপাশি একজন বলিউডের নায়িকারও প্রয়োজন হচ্ছে রজনীর। ‘কোচাদাইয়াঁ’-তেই যেমন একটি নায়িকার ভূমিকায় দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। এবার সেই জায়গায় ‘লিঙ্গ’ ছবিতে সোনাক্ষীর পালা।

আর ‘কোচাদাইয়াঁ’-র মতোই ‘লিঙ্গ’ ছবির গল্পও যথেষ্ট টানটান। যা জানা যাচ্ছে, এই ছবির কেন্দ্র জুড়ে থাকবে এক শহর, তার পাশে বয়ে চলা এক নদী আর সেই দুরন্ত নদীবক্ষে এক অভিশপ্ত বাঁধ। সেই বাঁধ যখন তৈরি হচ্ছিল, তখন শ্রমিকদের সঙ্গে নদীতীরবাসী মানুষের লড়াই হয়। সেখান থেকেই জন্ম নেয় প্রজন্ম জুড়ে বয়ে চলা এক অভিশাপ। যে অভিশাপের কারণে ওই বাঁধের উপর দিয়ে যাওয়ার সময়ে আকছার দুর্ঘটনা ঘটে। এই কাহিনিতেই বাঁধ তৈরির ফ্ল্যাশব্যাকে একবার এবং বর্তমান সময়ে আরেকবার- এভাবে যুগল ভূমিকায় হাজির হবেন রজনীকান্ত।

 

কিন্তু সোনাক্ষী? তাঁকে কোন সময়ে, কোন রজনীর নায়িকা হিসেবে দেখবেন দর্শক? ‘আমাকে ছবিতে দেখা যাবে ১৯৪০-এর পটভূমিকায়। এমন এক গ্রামের মেয়ের চরিত্রে, যে নায়কের প্রাণ বাঁচিয়েছিল’, জানাচ্ছেন সোনাক্ষী। সঙ্গে এও বলতে ভুলছেন না যে, ‘লিঙ্গ’ ছবিতে তাঁর লুকটা খুব অন্যরকম হবে। ‘এটুকু বলতে পারি, ছবির সেট আর আমার লুক, দুটোই খুব আলাদা হবে। এরকম চরিত্রে, এরকম লুকে এর আগে দর্শক আমায় দেখেননি। আমি তো ব্যাপারটায় রীতিমতো উত্তেজিত’, বলছেন কন্যে।

প্রসঙ্গত, রজনীকান্ত আর সোনাক্ষী ছাড়াও ‘লিঙ্গ’ ছবিতে অভিনয় করবেন দক্ষিণের এক ডাকসাইটে নায়িকা অনুষ্কা শেঠি। একটি বিশেষ চরিত্রে থাকবেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জগপতি বাবু-ও। কে এস রবি কুমারের পরিচালনায় ছবিটিতে সুর দিচ্ছেন এ আর রহমান। দিন কয়েক আগেই এক মন্দিরে ছবির শুভ মহরৎ সেরে ফেলেছেন রজনী আর তাঁর দলবল; আপাতত মহীশূরের এক প্রাসাদে শ্যুটিং চলছে ছবির। বেশ জাঁকালো কান্ডই বটে, তাই না?

তবে থালাইভার ছবি নিয়ে কখনই কোনও বিতর্ক তৈরি হবে না, এমনটা তো আর হতে পারে না। ‘লিঙ্গ’ ছবি জুড়েও একটা হাল্কা বিতর্কের আঁচ ছড়িয়ে পড়েছে। কানাঘুঁষোয় খবর, ছবিতে না কি মুল্লাই পেরিয়ার বাঁধ তৈরির গল্পটাই একটু ঘুরিয়ে বলা হচ্ছে। আর যে ব্রিটিশ ইঞ্জিনিয়ার এই বাঁধ তৈরির তদারকিতে ছিলেন, সেই জন পেনিকুইক-ই রজনীর পিরিয়ড-চরিত্রটির অনুপ্রেরণা। সেই জন্যই গোটা কর্ণাটক জুড়ে ছবিটিকে নিয়ে আপত্তি উঠেছে। একেই তো বিষয়টা যথেষ্ট স্পর্শকাতর, তার উপর সেটাকে নিয়ে এমন সেলুলয়েড-ব্যবসা কি না করলেই নয়? অবশ্য এই প্রশ্নের কোনও সদুত্তর রজনীর তরফে পাওয়া যাচ্ছে না। তেমন কোনও অসুবিধে এখনও অব্দি হয়নি বলে তাঁরা ছবির কাজে ব্যস্ত রয়েছেন।

তা, সোনাক্ষীর এই সব নিয়ে মতামতটা কী? কন্যে তো একেবারে খুশিতে ডগমগ! ‘তামিল ছবি করতে পেরে বেশ ভাল লাগছে। আর সত্যি বললে, দক্ষিণে এর চেয়ে ভাল ডেবিউ আর হয় না। বলিউডে পা ফেলেছিলাম সলমন খানের মতো ডাকসাইটে নায়কের সঙ্গে, আর এখানে পা রাখছি খোদ দক্ষিণী সুপারস্টারের সঙ্গে। নিঃসন্দেহে দক্ষিণে এটা আমার দাবাং এন্ট্রি’, বলছেন সোনা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com