1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জিপিএ-৫ পেয়েও সেনবাগের নাসরিনের পরিবারে শোকের মাতম - Swadeshnews24.com
শিরোনাম
পালসার রাইডারস ক্লাবের এক বছর পূর্তি অনুষ্ঠান উদযাপিত সাঘাটায় এইচবিবি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শুভশ্রীকে লিপকিস করায় কটাক্ষ, যা বললেন রাজ বিজয় না হওয়া পর্যন্ত চলমান আন্দোলন চলবে: মির্জা ফখরুল ভালবাসা দিবসে নার্গিস আলমগীরের কথা ও সুরে নতুন গান ‘একটি ডালে দুটি ফুল’ শাকিবের মতো হার্টথ্রব যুগে যুগে একজন আসে: অপু ষড়যন্ত্র কিন্তু এখনো আছে: প্রধানমন্ত্রী আজ জামিন পেলে মুক্তিতে বাধা থাকবে না ফখরুল- খসরুর পিএমসির মাধ্যমে লেজার সেবা আরও সহজলভ্য হলো – রুকাইয়া চমক হঠাৎ গভীর রাতে মুশতাক-তিশার বাঁচার আকুতি কীভাবে অ্যাকাউন্ট হ্যাকড হলো, ডিবি থেকে বের হয়ে জানালেন দীঘি শিল্পীদের কামব্যাক বলতে কিছু নেই: শাবনূর বিএনপির ৬ দিনের নতুন কর্মসূচি ঘোষণা মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী হাসপাতাল থেকে বাড়ি ফিরে যা বললেন নুসরাত

জিপিএ-৫ পেয়েও সেনবাগের নাসরিনের পরিবারে শোকের মাতম

  • Update Time : শনিবার, ১৭ মে, ২০১৪
  • ৩৩৫ Time View

senbag_news_pic_(17-05-14)ফিরোজ আলম ভূঞাঁ রিগান, বিশেষ প্রতিনিধি :
নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামের সৌদি আরবে আগ্নিকান্ডে নিহত জাকির হোসেনের বড় মেয়ে নাসরিন আক্তার (১৬) এবার এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। সে সেবারহাট শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয় থেকে পরিক্ষায় অংশগ্রহন করে। ভাল ফলাফল করেও পরিবারের কারও মুখে নেই একটু হাসি।
জেএসসি পরীক্ষায়ও সে জিপিএ-৫ পেয়েছিল। মেয়ে জিপিএ-৫ পেলেও শোকে মূহ্যমান পুরো পরিবার। অষ্টম শ্রেণীতে জিপিএ-৫ পাওয়ার তার বাবা শুনে খুব খুশি হয়েছিল এবার তার পরীক্ষার রেজাল্ট শুনে যেতে পারলো না তার বাবা। বাবা শুনলে খুব খুশি হতো এ ভেবে বাবার ছবি বুকে জড়িয়ে বিলাপ করছে জাকিরের দুই মেয়ে। ছোট মেয়ে নাইমা আক্তার (৯) সেবারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে পড়ে ।
গত সাড়ে তিন বছর আগে তাদের বাবা ছুটিতে বাড়িতে এসে তাদের সুখের জন্য পুনরায় সৌদিতে গিয়ে লাশ হয়ে ফিরবেন তা তারা কখনও ভাবেনি তারা ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com