1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দাগনভূঞায় সন্ত্রাসী হামলা; ৫ লাখ টাকার মালামাল লুট; আহত- ৫ - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

দাগনভূঞায় সন্ত্রাসী হামলা; ৫ লাখ টাকার মালামাল লুট; আহত- ৫

  • Update Time : শনিবার, ১৭ মে, ২০১৪
  • ২৮২ Time View

hamala_agun_ctg_31450জহিরুল আলম, দাগনভূঞা ;
ফেনীর দাগনভূঞায় উত্তর আলীপুর গ্রামে  পরপর হামলা পাল্টা হামলার ঘটনায় এলাকায় আইন শৃঙ্খলার অবনতিসহ মানুষের মাঝে আতংক বিরাজ করছে। গত শুক্রবার রাত ৯ টায়  প্রবাসী আবুল খায়েরের বাড়ীতে হামলা করেছে আবুল বাশারের ছেলে বাবুর নেতৃত্বে গ্রামের ১৫/১৬ জন সন্ত্রাসী। এ সময় তারা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে ।
স্থানীয় মেম্বার ও ভূক্তভোগী জেসমিন আক্তার আজকের সময়’কে জানান, স্থানীয় সন্ত্রাসী দাগনভূঞার বেতুয়ার স্ত্রী হত্যা মামলার আসামী সেলিম এ  ঘটনা ঘটিয়েছে। শুক্রবার রাত ৯টার সময় ১৫/২০ জনের সংঘবদ্ধ দল উত্তর আলীপুর গ্রামের এতিম আলী মুন্সি বাডির প্রবাসী আবুল খায়েরের ঘরে হামলা চালায় পরে তারা জোর পুর্বক দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আবুল খায়েরের  ছেলে নজরুলের স্ত্রী ৮ মাসের অন্তসত জেসমিন আক্তারের পেটে লাথি মারাসহ শারীরিক নির্যাতন চালায়। অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী ভেঙ্গে ৮ ভরি স্বর্নালংকার, ৩ টি মোবাইল নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় তারা বাড়ির অপর ২টি ঘরে হামলা চালিয়ে ৫ জনকে কুপিয়ে আহত করে । আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা সেবা দেওয়া হয় । এ ঘটনায় থানায় মামলা হলে তুহিন নামের এক আসামী গ্রেফতার হয় বলে জানা যায়।
অপরদিকে এ ঘটনাকে অন্য দিকে প্রবাহিত করার জন্য একই গ্রামের নুরুল্লা বাড়ীর মাঈন উদ্দিনের স্ত্রী রোকেয়া বেগম নিজ গৃহের আসবাবপত্র নষ্ট করে তার ঘর আক্রমন ও লুটে হয়েছে বলে আরিফ,ফারুক,নজরুল, রুবেল, সুজন, সুমন,হানিফ, আজাদ, ছোটন,ও আনোয়ারকে আসামী করে এদের বিরুদ্ধে  থানায় মামল দিয়েছেন।
দাগনভূঞা থানার ওসি নিজাম উদ্দিন আজকের সময়’কে ঘটনার সত্যতা স্বীকার করেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com