1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অনলাইন নিউজ পোর্টাল আজকের সময় ওয়েবসাইট রেঙ্কিং এ শীর্ষে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

অনলাইন নিউজ পোর্টাল আজকের সময় ওয়েবসাইট রেঙ্কিং এ শীর্ষে

  • Update Time : সোমবার, ১৯ মে, ২০১৪
  • ৩২৮ Time View

Ajker-Somoy-digital-logoডেস্ক নিউজ :
ঢাকা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল আজকের সময় ওয়েবসাইট রেঙ্কিং এ শীর্ষেঅবস্থান করছে এবং ফেনী জেলায় ১ম অবস্থানে আছে।
সূত্রে জানা যায়, লাখ লাখ ওয়েবসাইটের মধ্যে আজকের সময় এর অবস্থান ১১৪৭ । যত্রতত্রভাবে নামে বেনামে পরিচালিত হচ্ছে অনলাইন নিউজপেপার। তার মধ্যে নিয়মিত সংবাদ প্রকাশের মধ্য দিয়ে আজকের সময় পাঠকের মাঝে অবস্থান করে নিয়েছে। পাঠক প্রিয়তার কারনেই এই পত্রিকাটি এ অবস্থানে আছে পত্রিকা কর্তৃপক্ষ জানান। পাঠকদের ভালবাসা ও সার্বিক সহযোগিতার জন্য আজকের সময়’র প্রধান সম্পাদক তারিকুল হাসান ও সম্পাদক এম শরীফ ভূঞা সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন।
রেঙ্কিং সার্চ করে দেখা যায়, আজকের সময় ডট কম সারাদেশে ১১৪৭ – ফেনীতে ১ম, প্রথম ফেনী ডট কম সারাদেশে ৪৩৯২ – ফেনীতে ২য়, আলোকিত বাংলা ডট কম সারাদেশে ৪৪২০ – ফেনীতে ৩য়, ফেনীর সময় ডট কম সারাদেশে ১৫৪৪৫ – ফেনীতে ৪র্থ, আমাদেশ বার্তা ২৪ ডট কম সারাদেশে ২১৯৯৯ – ফেনীতে ৫ম, ছাগলনাইয়া ডট কম সারাদেশে ৪২৬৭২ – ফেনীতে ৬ষ্ঠ অবস্থানে রয়েছে।

সকল বিজ্ঞাপন দাতাদের আমন্ত্রন জানান হচ্ছে আমাদের এই সাইটে আপনার পন্যের বিজ্ঞাপন  দেবার জন্য ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com