1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মালয়েশিয়ায় অনুষ্ঠিত হলো ”বিউটিফুল বাংলাদেশ” - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

মালয়েশিয়ায় অনুষ্ঠিত হলো ”বিউটিফুল বাংলাদেশ”

  • Update Time : মঙ্গলবার, ২০ মে, ২০১৪
  • ৩৪২ Time View

malay_6816জহিরুল ইসলাম হিরন, মালয়েশিয়া প্রতিনিধি :

মালয়েশিয়ার কুয়ালালামপুরে অবস্থিত ইউসিএসআই ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের উদ্যেগে স্বদেশের সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে ব্যাপক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেলো ‘বিউটিফুল বাংলাদেশ’ নামক নাইট শো। মনোমুগ্ধকর এই আয়োজনে ছিল রয়েল বেঙ্গল টাইগার খ্যাত সুন্দর বন, বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারকে বিদেশি শিক্ষার্থীদের কাছে পরিচিতি করে তোলা। এছাড়া বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের সফলতার চিত্র, মুক্তিযুদ্ধ, সংস্কৃতি ও তুলে ধরা হয়।
অনুষ্ঠানে ক্ষুদে প্রবাসী অর্পার নৃত্য পরিবেশনা দর্শকদের মন কেড়ে নেয়। আরও ছিল সংগীত পরিবেশন, বিদেশি শিক্ষার্থীদের ফ্যাশন শো এবং র‌্যাফেল ড্র। এরপর সকলের মাঝে বাংলাদেশি খাবার পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী,  রেস্টুরেন্ট রসনা বিলাস-এর সত্ত্বাধিকারী পেয়ার আহাম্মদ আকাশ, মালয়েশিয়া বাংলাদেশী ব্যবসায়ী সমিতির নেতা, রাসেদ বাদল, বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন, অমিত কালেকশন- এর সত্ত্বাধিকারী আহসান আজিজ আদনান, মাসিক ম্যাগাজিন বিচরণ-এর নির্বাহী সম্পাদক শাহাদাত হোসেন,বিভাগীয় সম্পাদক ও আলোকিত বাংলা মালয়েশিয়া প্রতিনিধি, জহিরুল ইসলাম হিরণ সহ মালয়েশিয়ায় অধ্যয়নরত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
মনোমুগ্ধকর অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন  বাংলাদেশী  স্টুডেন্ট সুমাইয়া শফীক খান, মাহফুজুল আবেদীন বাপ্পী, মোহাম্মদ জিয়াউর রহমান এবং ইউসিএসআই-তে অধ্যায়নরত বাংলাদেশি শিক্ষার্থীরা। সফল এই অনুষ্ঠানের স্পন্সর রসনা বিলাস রেস্টুরেন্ট, মদিনা ট্রাভেলস, সিভিক ট্রাভেলস্, ফুডমেশ ও অমিত কালেকশন। এর মিডিয়া পার্টনার  ছিলেন মালয়েশিয়ার একমা্ত্র মাসিক ম্যাগাজিন ”বিচরণ”। এই আয়োজনে ফুটে উঠেছে প্রবাসে বাংলাদেশের প্রতিচ্ছবি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com