1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ফেনীর সোনাগাজীতে সন্ত্রাসী হামলায় আহত ৫ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ফেনীর সোনাগাজীতে সন্ত্রাসী হামলায় আহত ৫

  • Update Time : মঙ্গলবার, ২০ মে, ২০১৪
  • ২৮৯ Time View

hamala_agun_ctg_31450বিশেষ প্রতিনিধি, আজকের সময় :
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনাগাজীতে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসিদের হামলায় নারী ও শিশুসহ ৫ জন মারাত্মক আহত হয়েছে। উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের স্বরাজপুর গ্রামে গতকাল সোমবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ পরিবার, প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, আলাবক্স সারেং বাড়ির আনার আহমদের সাথে একই বাড়ির সামছুল হক গংদের দীর্ঘদিন যাবৎ কুদ্দুস মিয়ার বাজার সংলগ্ন একটি পুকুরের ৮শতক জমি নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে একটি মামলা বিচারাধিন রয়েছে। সাম্প্রতিক সময়ে তর্কিত পুকুর থেকে সামছুল হক গং মাছ লুট করে নিয়ে যায়। মাছ লুটের অভিযোগে সোনামিয়ার মেয়ে নুর জাহান বাদি হয়ে ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে গতকাল সোমবার দুপুর ২টার দিকে পূর্বপরিকল্পিতভাবে সামছুল হক, তার ছেলে সন্ত্রাসি আরুমিয়া, হিরণ, মানু মিয়ার ছেলে ফারুক, আবদুর শুক্কুরের ছেলে সেলিম, নুর ইসলামের ছেলে মিস্টার, পলাশ ও রুবেলসহ ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী প্রতিপক্ষ সোনা মিয়ার বাড়িতে ও আনার আহমদের বাড়ি ঘরে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা সোনামিয়ার ছেলে নুর নবীর বসতঘর ও আনার আহম্মদের বসতঘরে ব্যাপক ভাঙচুর চালায় এবং কয়েকটি বোমা ফাটিয়ে পুরো এলাকা প্রকম্পিত করে তুলে। সন্ত্রাসিদের হামলায় আনার আহমদ (৬০), তার স্ত্রী সামছুন নাহার (৪৮), সাইফুল ইসলাম (১০), সুমি আক্তার (১২) এবং শারমিন আক্তার (১৫) মারাত্মক আহত হয়। আহতদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আনার আহমদ বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি আবু জাফর মো. ছালেহ আজকের সময়কে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জাবেদ হোসাইন মামুন / সোনাগাজী/ আজকের সময়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com