1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
টুইটারে শাহরুখের সাকিব বন্দনা - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে আসছে ইমরানের ‘ঘুম ঘুম চোখে’ হ্যাকারদের কবলে ব্রিটিশ সেনাবাহিনীর ইউটিউব ও টুইটার অ্যাকাউন্ট টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য বাসের টিকিট শেষ, রেলে দীর্ঘ সারি যাদের ওপর কোরবানি ওয়াজিব ক্ষমতা, সম্মান ও পরাক্রম কেবল আল্লাহর জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাই, সরাসরি জানালেন রোনালদো রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ২৯ কর্মস্থলে দ্বিনের দাওয়াত টেস্টের পর টি-টোয়েন্টির রেকর্ডটিও এনামুলের ভিটামিন বি১২ স্বল্পতায় করণীয় টিভি কেনার আগে আল্লাহ প্রকাশ্য আল্লাহ গোপন তীব্র জ্বরে কী খাবেন গ্রামীণফোনে ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না

টুইটারে শাহরুখের সাকিব বন্দনা

  • Update Time : বৃহস্পতিবার, ২২ মে, ২০১৪
  • ২৬৭ Time View

sdgএকের পর এক জিতেই চলেছেন নাইটরা। যেন থামানোই যাচ্ছে না সাকিবদের। আর দলের এই পারফরম্যান্সে যারপরনাই উচ্ছ্বসিত মালিক শাহরুখ খান।
আজ বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ৩০ রানের জয়ের পর নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে নাইট রাইডার্সদের প্রশংসায় পঞ্চমুখ। পরপর চারটি টুইট করে দলীয় বন্দনায় মাতেন কিং খান।
তিনি লেখেন, And Kolkata my city of joy….Sunil….Sakib…Robin…& my man Morne u only keep getting taller. Ecstatic…
যার অর্থ দাঁড়ায়, আমার আনন্দের শহর কলকাতাৃসুনীলৃসাকিবৃরবিনৃএবং আমার মরনেৃ.তোমরা ধারাবাহিকভাবে চূঁড়ায় পৌঁছে যাচ্ছো, পরমানন্দময়ৃ
চেন্নাইয়ের বিপক্ষে জয়ের পর ‘সাকিব, তোমাকে কাঁধে তুলে ঘুরতে চাই আমি- এমনই আবেগ উচ্ছ্বসিত মন্তব্য টুইটারে পোস্ট করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান।
ইউসুফ পাঠান ২২ রানে সাজঘরে ফেরার পর হাল ধরেন উথাপ্পা-সাকিব ১২৩ রানের পার্টনারশিপ শুরুর বিপর্যয়কে কাটিয়ে রানকে ১৭৭-এ পৌঁছে দেয়।
এর আগের ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে ২১ বলে অপরাজিত ৪৬ রানের যে ইনিংসটি তিনি পড়শু খেলেছেন তা দলের জয়ে প্রধান ভূমিকা রেখেছে। আজ সেই একইভাবে সাকিব ঝোড়ো ইনিংস খেলেন। মাত্র ৩৮ বল খেলে ৬০ রান করেন এই বাংলাদেশি অলরাউন্ডার। যার মধ্যে পাঁচটি বাউন্ডারি ও তিন টি দর্শনীয় ওভার বাউন্ডারির মার ছিল। উথাপ্পা অনবদ্য ৮৩ রানের একটি ইনিংস খেলেন। মাত্র ৫১ বল খেলে ১০টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির মার ছিল। এই ইনিংসের কথা ইডেনের দর্শকরা দীর্ঘদিন মনে রাখবে। টি-টোয়েন্টির যে রোমাঞ্চ তা ভালোভাবেই উপহার দিলেন সাকিব-উথাপ্পা জুটি। কারণ বেঙ্গলুরুর কে যে ১৯৬ রানের পাহাড়সম লক্ষ্যের চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে তা তো এই জুটির কল্যাণেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com