1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাগেরহাটে বাস-মাইক্রোর সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ৭ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বাগেরহাটে বাস-মাইক্রোর সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ৭

  • Update Time : রবিবার, ২৫ মে, ২০১৪
  • ২৭৩ Time View

image_12875.road accident1_7917মংলা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার তৈয়বের বটতলা এলাকায় আজ শনিবার সন্ধায় মাদারীপুরগামী রূপসী পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ কমপক্ষে ৭ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহতদের মধ্যে ২ শিশু, ৩ জন নারী ও ২ জন পুরুষ রয়েছে। এ দুর্ঘটনার পর এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

পুলিশ জানায়, চিতলমারীর একটি বিয়ে অনুষ্ঠান থেকে খুলনায় ফেরার পথে মাইক্রোবাসটি মহাসড়কের ফকিরহাটের তৈয়বের বটতলা এলাকায় পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী রূপসী পরিবহনটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মাইক্রোবাসের চালক সৈয়দ মনিরুল ইসলামসহ ৭ জন ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত ৪ জনকে ফকিরহাট হাসপাতালে নেয়ার পর ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাইক্রোবাসটি পরিবহনের নিচে আটকে পড়ে দুমড়ে মুচড়ে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। পুলিশ মাইক্রো চালকের পকেটে থাকা আইডি কার্ড থেকে তার নাম পরিচয় উদ্ধার করতে পারলেও নিহত অপর ৬ যাত্রীর কোন নাম এখনো উদ্ধার করতে পারেনি। মাইক্রোবাস চালকের বাড়ি খুলনা মহানগরীর খালিশপুরের রায়ের মহল এলাকায়।

নিহত যাত্রীরা বাগেরহাটের চিতলমারীতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে খুলনায় ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে বাগেরহাট ট্রাফিক বিভাগের ওসি আব্দুল হালিম। তিনি আরও জানান, দুর্ঘটনার পরপর রূপসী পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যায়। তবে বাসটি পুলিশ আটক করেছে ও হতাহতদের ফকিরহাটে নিয়ে যায়। দুর্ঘটনার পর খুলনা থেকে র্যাকার এনে মাইক্রোবাস ও বাসটি মহাসড়ক থেকে অপসারণ করার পর সন্ধ্যা ৭টায় যান চলাচল স্বাভাবিক হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com