1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
বাগেরহাটে বাস-মাইক্রোর সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ৭ - Swadeshnews24.com
শিরোনাম
রেলের অগ্রিম টিকিট বিক্রির আজ শেষ দিন আমি ভাগ্যবান তরুণের সঙ্গে কাজের সুযোগ পেয়ে: রঞ্জিত সৌরভের চোখে সেরা অধিনায়ক ধোনি-স্টিভ রাজধানীতেও ফিরেছে লোডশেডিং কথা ও কাজের অমিল হওয়ার শাস্তি মুক্তিযোদ্ধা বাবাকে হেলিকপ্টারে পদ্মা সেতু দেখালেন অভিনেতা মক্কায় সামরিক বাহিনীর মহড়া ট্রেন থেকে পড়ে আহত শিশুর পরিবারের সন্ধান মেলেনি ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ৫ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড ‘খুবই ভালো ব্যাটিং করেছেন সাকিব’ রুশ সেনাদের গুরুত্বপূর্ণ রেল ব্রিজে বোমা হামলা পানের বরজ ঘেরাও করে ৪ ডাকাত গ্রেফতার বন্যাদুর্গতদের পাশে ‘নটরডেমিয়ান ৯৯’ মিতু হত্যা: দুই সন্তানকে জিজ্ঞাসাবাদ করেছে পিবিআই ঈদে বাড়ি ফিরতে মানতে হবে ১২ নির্দেশনা

বাগেরহাটে বাস-মাইক্রোর সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ৭

  • Update Time : রবিবার, ২৫ মে, ২০১৪
  • ১৮৬ Time View

image_12875.road accident1_7917মংলা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার তৈয়বের বটতলা এলাকায় আজ শনিবার সন্ধায় মাদারীপুরগামী রূপসী পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ কমপক্ষে ৭ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহতদের মধ্যে ২ শিশু, ৩ জন নারী ও ২ জন পুরুষ রয়েছে। এ দুর্ঘটনার পর এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

পুলিশ জানায়, চিতলমারীর একটি বিয়ে অনুষ্ঠান থেকে খুলনায় ফেরার পথে মাইক্রোবাসটি মহাসড়কের ফকিরহাটের তৈয়বের বটতলা এলাকায় পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী রূপসী পরিবহনটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মাইক্রোবাসের চালক সৈয়দ মনিরুল ইসলামসহ ৭ জন ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত ৪ জনকে ফকিরহাট হাসপাতালে নেয়ার পর ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাইক্রোবাসটি পরিবহনের নিচে আটকে পড়ে দুমড়ে মুচড়ে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। পুলিশ মাইক্রো চালকের পকেটে থাকা আইডি কার্ড থেকে তার নাম পরিচয় উদ্ধার করতে পারলেও নিহত অপর ৬ যাত্রীর কোন নাম এখনো উদ্ধার করতে পারেনি। মাইক্রোবাস চালকের বাড়ি খুলনা মহানগরীর খালিশপুরের রায়ের মহল এলাকায়।

নিহত যাত্রীরা বাগেরহাটের চিতলমারীতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে খুলনায় ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে বাগেরহাট ট্রাফিক বিভাগের ওসি আব্দুল হালিম। তিনি আরও জানান, দুর্ঘটনার পরপর রূপসী পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যায়। তবে বাসটি পুলিশ আটক করেছে ও হতাহতদের ফকিরহাটে নিয়ে যায়। দুর্ঘটনার পর খুলনা থেকে র্যাকার এনে মাইক্রোবাস ও বাসটি মহাসড়ক থেকে অপসারণ করার পর সন্ধ্যা ৭টায় যান চলাচল স্বাভাবিক হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com