1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গাইবান্ধায় জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী পালিত - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

গাইবান্ধায় জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী পালিত

  • Update Time : শুক্রবার, ৩০ মে, ২০১৪
  • ৩০০ Time View

Sadullapur Photo-BNP

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজ। এ উপলক্ষে দুপুরে জেলা বিএনপির কার্যালয় থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়। অপরদিকে, সাদুল্যাপুর উপজেলা বিএনপির উদ্যোগে শহীদ জিয়ার প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পন, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন, শোক র‌্যালী, মিলাদ মাহফিল ও আলোচনা সভা। সকালে দলীয় কার্যালয় থেকে র‌্যালী বের হয়ে শহরের বিভন্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। দুপুরে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ ছামছুল হাসান ছামছুল সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা মোঃ সাইদুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস ছালাম, উপজেলা যুবদলের সভাপতি আবদুল হামিদ মিয়া, সিনিয়র সহ-সভপতি আতাউর রহমান, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আনোয়ারুল ইসলাম, বিএনপি নেতা টেলিজার রহমান বাচ্চু, কৃষিবিদ ছামিউর রহমান, উপজেলা কৃষক দলের আহবায়ক হবিবর রহমান। এছাড়া উপজেলা শ্রমিক দলের আহবায়ক মাসুদ মিয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন রাখু, যুগ্ন আহবায়ক মাসুদ আকন্দ, জিয়া পরিষদের আহবায়ক মোস্তাফা রহমান, তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদের আহবায়ক রেজাউল করীম রাজু, উপজেলা বাস্তহারা দলের আহবায়ক আনোয়ারুল ইসলাম যুগ্ন আহবায়ক সুমন মিয়া বক্তব্য রাখেন। আলোচনা সভায় উপজেলার ১১ ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের সভাপতি এবং সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অন্যদিকে, পলাশবাড়ী, সুন্দরগঞ্জ, গোবিন্দগঞ্জ, সাঘাটা ও ফুলছড়ি উপজেলায় একই ভাবে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। ছবি সংযুক্ত
গাইবান্ধায় ডাকাতি মামলার আসামি গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্যাপুরে ডাকাতি মামলার আসামি সুরুজ মিয়াকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার ধাপোহাট ইউনিয়নের তিলকপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সুরুজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুরুজ মিয়া তিলকপাড়া গ্রামের সফি মিয়ার পুত্র। ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোস্তাফিজার রহমান জানান, সুরুজ মিয়া ২০১৩ সালে সাদুল্যাপুর থানায় দায়ের করা একটি ডাকাতি মামলার আসামি। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিল। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে সুরুজকে গ্রেফতার করা হয়। সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

 
গাইবান্ধায় বজ্রপাতে যুবকের মৃত্যু

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের বাগদা পলুপাড়া এলাকায় বজ্রপাতে বাবু মিয়া (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। বাবু মিয়া উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের বাগদা পলুপাড়া এলাকায় মাসুদ আলীর পুত্র। স্থানীয়রা জানান, সকালে ঝড়-বৃষ্টি শুরু হলে বাবু মিয়া ঘর থেকে বাইরে যায়। এ সময় হঠাৎ বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। বাবু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

 
আরিফ উদ্দিন
গাইবান্ধা প্রতিনিধি
তাং- ৩০-০৫-২০১৪
মোবাঃ ০১৭৩৭-০০৬৪৩০

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com