1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দেশের বিভিন্ন জেলায় পৃথক ঘটনায় ৩১ জন নিহত , আহত ২০ - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

দেশের বিভিন্ন জেলায় পৃথক ঘটনায় ৩১ জন নিহত , আহত ২০

  • Update Time : মঙ্গলবার, ১০ জুন, ২০১৪
  • ৩৬৩ Time View

Murder_sm_549992664মঙ্গলবার দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সড়ক দুর্ঘটনা, বজ্রপাত, খুন ও আত্মহত্যাসহ বিভিন্ন ঘটনায় ৩১ জনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

বাংলানিউজের স্টাফ ও বিভিন্ন জেলা-উপজেলা করেসপন্ডেন্টদের পাঠানো খবর।

কিশোরগঞ্জ: দুপুর ১টার দিকে ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের আব্বাস আলীর ছেলে আব্দুল হাই (৪০)
আড়ালিয়া খালে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান। 

এছাড়া ‍দুপুরে বজ্রপাতে ইটনা সদর ইউনিয়নের বড়হাটি গ্রামের তালেমা বেগম (৪৫) ও লাহুমা বেগম (২০) নামে ২ নারী আহত হন।

নওগাঁ: সকাল ৮টার দিকে পত্নীতলা উপজেলার নজিপুরে নওগাঁ-ধামইরহাট সড়কের পুঁইয়া এলাকায় রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় সাজেদা (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। 

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার মোস্তফাপুর গ্রামে ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে মানান আলী (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার দুপুর ১২টার দিকে মোস্তফাপুর এলাকার মীর মহসিন ভিলা থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

গাইবান্ধা: দুপুর সোয়া ১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে সাদুল্যাপুর উপজেলার একবারপুর এলাকায় বাসের চাপায় মিষ্টি (৭) নামের এক শিশু নিহত হয়। আহত হয় আরো ১০ যাত্রী।

রংপুর থেকে ঢাকাগামী সাইফ এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস একবারপুর এলাকায় বগুড়াগামী একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

টাঙ্গাইল: দুপুর সোয়া ১টায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ১৬ নম্বর ব্রিজের সামনে বাসের চাপায় অজ্ঞাতপরিচয়ের এক যুবক (২৭) নিহত হয়েছে।

দুপুরে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাস উপজেলার হাতিয়া ১৬ নম্বর ব্রিজের সামনে পৌঁছালে ছাদে থাকা ওই যুবক হঠাৎ রাস্তায় পড়ে গেলে ঢাকাগামী আরেকটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, দুপুরে সদর উপজেলার ঘারিন্দা রেল ক্রসিংয় পার হতে গিয়ে ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক কিশোরের (১৬) মৃত্যু হয়।
অপরদিকে, সোমবার রাতে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের অভিরাম গ্রামে আনিসুর রহমান (৩৫) নামে এক আদম ব্যাপারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

গোদাগাড়ী (রাজশাহী): বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের চাপায় যষ্ঠী শান্ত কর্মকার (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে।

সকালে উপজেলার হাতনাবাদ এলাকা থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাওয়ার সময় ট্রাক চাপায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা: রাজধানীর ডেমরা পামওয়েল বাসস্ট্যান্ডে মালবাহী ট্রাকে ধাক্কায় তাহমিনা খুকী (৩৪) নামের এক গৃহবধূ ও তার দাদাশ্বশুর কবীর খান (৯০) নিহত হয়েছেন। এ ঘটনায় তাহমিনার ভাই-বৌ সুমি আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রিকশায় করে বাসায় ফেরার পথে পামওয়েল বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে একটি মালবাহী ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

নেত্রকোনা: সকাল সাড়ে ৯টার দিকে নেত্রকোনা সদর উপজেলায় আমলি এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হোসেন মিয়া (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সকালে হোসেন বাড়ির সামনে বিদ্যুৎ চালিত সেচ মেশিনের সুইচ দিতে গেলে বিদ্যুতায়িত হয়। দ্রুত স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর: টঙ্গীতে বেলা ১২টার দিকে ও‌ই রাস্তা পার হতে গিয়ে টঙ্গী সফিউদ্দির সরকার কিন্ডারগার্টেনের এক ছাত্রী গাড়ি চাপায় নিহত হয়।
রংপুর: সোমবার দিনগত গভীর রাতে পীরগঞ্জ উপজেলার মাদারগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় পাঁচজন।

রাতে বাসের হেড লাইট নষ্ট হলে গেলে বাসের চালক আবুল হোসেন (২৮), সুপারভাইসার সেকেন্দার (২৫) মেরামত করছিলেন। এসময় বাসের এক যাত্রী ইসমাইল (৩৫) দাঁড়িয়ে দেখছিলেন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

বরগুনা: সোমবার রাতে বরগুনার তালতলীতে সোনিয়া (১৮) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন।

এদিকে, মঙ্গলবার সকাল ৮টার দিকে তালতলী উপজেলার চন্দনতলা গ্রাম থেকে মো. আবু ছালেহ (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোর ৫টার দিকে বাড়ির সামনে একটি বেঞ্চের উপর লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

গাজীপুর: মঙ্গলবার ভোরে জেলা প্রশাসক কার্যালয়ের বিপরীতে রাজদীঘীর পাড় এলাকার নিজ বাড়িতে বাংলাদেশ নকলনবীশ সমিতির সাবেক সভাপতি শহীদুল আলমকে (৩৬) কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সকাল সাড়ে ৯টায় নিহতের লাশ গাজীপুর সদর হাসপাতাল মর্গে আনা হয়।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সদর, শিবগঞ্জ ও গোমস্তাপুরে বজ্রপাতে মা-ছেলেসহ ৬ জনের মৃত্যু হয়েছে। 

সোমবার রাত ৮টা থেকে রাত ১০টার মধ্যে কালবৈশাখী ঝড়ের সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়। 

মৃতরা হলেন, শিবগঞ্জ পৌর এলাকার বিরাহিমপুর গ্রামের রুহুলের স্ত্রী  মোসা. শিরিন আক্তার (২৪) ও তার শিশু সন্তান (৩) আবু সায়িদ, সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের আয়েশ উদ্দীন (৬০), ইসলামপুর ইউনিয়নের মোস্তফার ছেলে আমিরুল (২৪), চককিত্তি ইউপির লাউঘাটা গ্রামের মো. মঞ্জুর আলীর ছেলে মো. সাদিকুল ইসলাম (৪০) এবং গোমস্তাপুর উপজেলার আলীনগর ইউপির ইমামনগর গ্রামের মৃত্য আরেপ আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (৪০)।

সিলেট: সোমবার রাত সোয়া ২টার দিকে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামের সীমানা প্রাচীর ধসে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে।   

রাতে স্টেডিয়ামের পূর্বদিকের লাক্কাতুরা চা বাগানের চাপাতল শ্রমিক কলোনিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লাক্কাতুরা চা বাগানের শ্রমিক আজান আলী ওরফে কলা মিয়ার ছেলে জাহেদ আহমদ (১৪), মেয়ে নাসিমা বেগম (১৮) এবং তাদের চাচাতো ভাই মৃত কুতুব আলীর ছেলে রুহুল আমিন (১২)।  

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী বেলাল হোসেন (৪৫) ও কাউসার আহমেদ সজিব (৮) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। 

সোমবার রাত পৌনে ১০টার দিকে ডমুরুয়া ইউনিয়নের গাজীরহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। এতে চালকসহ অটোরিকশার অপর তিন যাত্রী গুরুতর আহত হয়েছে।

এদিকে, সোমবার রাত ১১টার দিকে বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মহিবপুর গ্রামে জাহিদুল ইসলাম রায়হান (২২) নামে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে যান। ঘণ্টাখানেক পর বাড়ির পাশে তার ক্ষত-বিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

অপরদিকে, দুপুর ১২টার দিকে সেনবাগ পৌরসভার মগুয়া গ্রামে বৈদ্যুতিক মোটর মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার হোসেন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়। এসময় আরো দুইজন আহত হন। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com