1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভোলার চরফ্যাশনে বাস দুর্ঘটনায় নিহত-৬, আহত-২০ - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

ভোলার চরফ্যাশনে বাস দুর্ঘটনায় নিহত-৬, আহত-২০

  • Update Time : মঙ্গলবার, ১০ জুন, ২০১৪
  • ২৬৯ Time View

volaভোলার চরফ্যাশনে জনতা বাজার এলাকায় একটি যাত্রীবাহি বাস দুর্ঘটনায় কবলে পড়ে ৬জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ফায়ার সার্ভিসের কর্মীসহ অন্তত ২০জন।

মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। কাঞ্চন (৪০), হাবিব, সাইফুল, আমির, আনিচ ও হাদিস। এরমধ্যে নিহত কাঞ্চন উপজেলার দক্ষিন ফ্যাশন গ্রামের আব্দুল লতিবের ছেলে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা দুর্ঘটনা কবলিত বাসে আগুন দিয়েছে। এছাড়াও ফায়ার সর্ভিসের একটি হামলা চালিয়েছে।
স্থানীয়রা জানান, ভোলা থেকে চরফ্যাশনগামী শুভ পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস ভোলা-চরফ্যাশন সড়কের জনতা বাজার এলাকায় এসে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনা কবলে পড়ে। এতে এক পথচারী ঘটনাস্থলে আহত হন।
এদিকে, খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার সময় বিক্ষুদ্ধ জনতা ফায়াস সার্ভিসের গাড়িতে হামলা ও ভাংচুর চালায়। আহতরা হলেন, আব্দুল খালেক, মাহাবুব, টিপু, ফিরোজ ও আব্দুল হক। এদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর পরই বিক্ষুদ্ধ জনতা বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আগুন নেভাতে গেলে ফায়ার সার্ভিসে গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর জনতা।
৬জন নিহতের বিষয়টি নিশ্চিত করে ভোলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা চালাচ্ছে। আহত ২০ন হাসপাতালে ভর্তি রয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোলা-চরফ্যাশন সড়কটি অররোধ করে রেখেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা‌ করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com