1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভালো অভিনেত্রী ও উপস্থাপিকা হতে চান সুমাইয়া - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভালো অভিনেত্রী ও উপস্থাপিকা হতে চান সুমাইয়া

  • Update Time : রবিবার, ২২ জুন, ২০১৪
  • ৬৫৭ Time View

sumia o4_SwadeshNews24_Rj Saimurআহমেদ সাব্বির রোমিও, স্বদেশ নিউজ ২৪ ডটকম: সুমাইয়া সাংস্কৃতিক অঙ্গনে নবাগত একটি নাম । কাজ করছেন বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে । সুমাইয়া বলেন, আমি নায়িকা নয়, ভালো অভিনেত্রী হতে চাই । আমি মনে করি নায়িকা হওয়াটাই বড় কথা নয়, একটি নাটকে যদি দুইটি সিকোয়েন্স থাকে আর তাতে যদি নিজেকে ফুটিয়ে তোলা যায় দর্শকদের কাছে একজন অভিনেত্রী হিসাবে সেটাই সবচেয়ে বড় স্বার্থকতা । অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন সুমাইয়া ।

সুমাইয়া চৌধুরী সাংস্কৃতিক অঙ্গনের শুরুটা তার স্কুল জীবনে । স্কুলের বিজয় দিবসের অনুষ্ঠানে একক অভিনয়ে অংশ নিয়েই অর্জন করেন প্রথম পুরস্কার । তারপর লেখাপড়ায় মনোনিবেশ। আবার সাংস্কৃতিক অঙ্গনে আসেন, এইচ,এস,সি দ্বিতীয় বর্ষের ছাত্রী থাকা অবস্থায়। তারপর আর তাকে পিছিয়ে থাকতে হয়নি । এইচ,এস,সি পড়ার সময়েই একুশে টিভির পরিচালক আইভি রাজ সুমাইয়াকে তার ইনহাউজ টেলিভিশন “চার্জশীট” অনুষ্ঠানের জন্য মনোনীত করেন । এখন ধারাবাহিক ভাবে প্রচারিত এই অনুষ্ঠানে নিয়মিত অংশ নিচ্ছেন সুমাইয়া । ইতিমধ্যেই বিটিভির পরিচালক মো¯তাফিজুর রহমান তার “ছায়াছন্দ” অনুষ্ঠানে উপস্থাপিকা হিসাবে অংশ নেয়ার সুযোগ দেন সুমাইয়াকে । সুমাইয়া এখন নিয়মিত “ছায়াছন্দ” অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন । সুমাইয়া বলেন- নতুনদের সুযোগ পাওয়া একটি ভাগ্যের ব্যাপার। অনেক পরিচালকই নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন না । আমি মনে করি আমরা যদি সুযোগ না পাই তাহলে প্রতিভা বিকাশ করবো কিভাবে ?

সুমাইয়া এবারের ঈদে বেশ কয়েকটি বেসরকারী চ্যানেলের ঈদের নাটকে অভিনয় ও ঈদের অনুষ্ঠান উপস্থাপনায় সুযোগ পেয়েছেন। যা তার সাংস্কৃতিক অঙ্গনে পথ চলা আরোও সুগম হবে বলে তার বিশ্বাস।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com