1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কামাল হোসেনকে বেয়াদব বললেন মায়া - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

কামাল হোসেনকে বেয়াদব বললেন মায়া

  • Update Time : রবিবার, ২২ জুন, ২০১৪
  • ৩১৬ Time View

kamal_maya_swadeshnews24গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে বেয়াদব বললেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণ-দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। ৫ জানুয়ারির নির্বাচনে বিনা প্রতিদ্ধন্ধিতায় ১৫৪ জন সংসদ সদস্য নির্বাচিত হওয়ার বিষয়টি নিয়ে হাইকোর্টে রিট নিষ্পত্তির পর এ মন্তব্য করলেন তিনি।

মায়া বলেন, হাইকোর্টে গিয়েছিলেন। হাইকোর্ট একখান থাপ্পর দিয়ে দিয়েছে। তাতেও লজ্জা হয়নি। এখন আবার বলেন, হাইকোর্ট পক্ষে না বললেও জনগণ পক্ষে আছে। কত বড় বেয়াদব হলে এমন কথা বলতে পারেন।

রবিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ঢাকা মহানগর আয়োজিত দলের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।আগামীকাল ২৩ জুন দলের প্রতিষ্ঠিাবার্ষিকী।

তিনি বলেন, বিএনপির কিছু সিনিয়র নেতা বেগম খালেদা জিয়ার কর্মকান্ডে বিরক্ত হয়ে নিস্ক্রিয় রয়েছেন। এখন তারা আওয়ামী লীগে যোগ দেয়ার জন্য গোপনে যোগাযোগ করছেন। কিন্তু আমরা ভাবছি নেবো কিনা। কারণ দলে এসে যোগ দিয়ে অকাম-কুকাম ঘটাবেন। আর সেই দায় আওযামী লীগের ঘারে আসবে। তবে যদি কোনো পরীক্ষিত নেতা ও মুক্তিযুদ্ধের পক্ষের হন তাহলে আলোচনা করা যেতে পারে।

মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে না আসায় তাদের আম-ছালা দুইটাই গেছে। এখন তিনি রাস্তাঘাটে হেঁটে হেঁটে মিথ্যা কথা বলছেন। মিথ্যা কথা বলে দলকে আর কতদিন টিকিয়ে রাখবেন। তিনি এখন আর সফরসঙ্গীও পান না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শুভেচ্ছা বার্তা নিয়ে ২৫ জুন দেশটির পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বাংলাদেশে আসছেন। এই সফরের মধ্য দিয়ে বাংলাদেশের সঙ্গে ভারতের অমীমাংসিত বিষয়গুলো সুরাহা এবং সম্পর্ক আরো সুদৃঢ় হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ সেলিম, সহ-সভাপতি মুকুল চৌধুরী, শেখ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com