1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাবিতে শিবিরের ধর্মঘট শুরু, হাতবোমার বিস্ফোরণ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

রাবিতে শিবিরের ধর্মঘট শুরু, হাতবোমার বিস্ফোরণ

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ জুন, ২০১৪
  • ৩২৪ Time View

Rajshahi_sm_864482076রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিবির নেতা রাসেল আলমের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বৃহস্পতিবার ক্যাম্পাসে সংগঠনটির ডাকা ধর্মঘট চলছে। 

ধর্মঘট চলাকালে সকালে ক্যাম্পাসে তিনটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

ধর্মঘটে নাশকতা ঠেকাতে ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সাজোয়া যানসহ কয়েক প্লাটুন পুলিশ ক্যাম্পাসের রাস্তায় টইল দিচ্ছে।

ক্যাম্পাসে দায়িত্বরত নিরাপত্তা প্রহরীরা  জানান, সকাল সোয়া ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় প্রশাসন ভবনের সামনের রাস্তায় দু’টি এবং সকাল পৌনে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে একটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ক্যাম্পাসের নিরাপত্তা প্রহরী ও পুলিশ দ্বিতীয় প্রশাসন ভবনের সামনের রাস্তায় আরো একটি অবিস্ফোরিত হাতবোমা উদ্ধার করেছে। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনে গিয়ে দেখা যায় বিভাগসমূহের অফিস এবং বিভাগীয় চেয়ারম্যানের অফিস কক্ষের তালায় সুপার গ্লু লাগিয়ে দেওয়া হয়েছে।

সকাল থেকে ক্যাম্পাসে ধর্মঘটের সমর্থনে শিবির কর্মীদের মিছিল বা অন্য কোনো কর্মকাণ্ড চোখে পড়েনি। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান বলেন, ক্যাম্পাসে নাশকতা করতে চাইলে কাউকে ছাড় দেওয়া হবে না। প্রশাসনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের সবকিছু স্বাভাবিক রাখার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। শিক্ষার্থীদের আতঙ্কিত হওয়ার কিছু নেই। 

নগরের মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ক্যাম্পাসে শিবিরের যে কোনো ধরনের নাশকতা দমনে পুলিশ সতর্ক অবস্থানে আছে।

উল্লেখ, গত ১৬ জুন বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলাভবনে ছাত্রলীগের হামলায় আহত হন শিবির নেতা রাসেল আলম। হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে ২২ জুন থেকে চার দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করে শিবির। কর্মসূচি অনুযায়ী বুধবারের মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে বৃহস্পতিবার ক্যাম্পাসে ধর্মঘট কর্মসূচি পালনের ঘোষণা দেয় তারা। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com