1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে কিছু দিতে’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে কিছু দিতে’

  • Update Time : শুক্রবার, ২৭ জুন, ২০১৪
  • ২৬৮ Time View

sheikh-hasina-prime-minister-of-bangladesh-awami-league-presedent-310-311x186‘আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণকে কিছু দিতে’ এমন মন্তব্য করে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “বাংলাদেশ আজ যা কিছু পেয়েছে তা কেবল আওয়ামী লীগের জন্যই পেয়েছে। দেশের বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগের জন্মই হয়েছিল স্বাধীনতার জন্য। বাঙালিকে একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র দেওয়ার জন্য।”

শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৬৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নই ছিল দেশের মানুষকে স্বাধীনতা দেওয়া। সেই স্বপ্নের প্রতিফলন হচ্ছে স্বাধীন বাংলাদেশ।”

এ সময় তিনি বলেন, “জিয়াউর রহমান নিজেকে টেলিভিশনে রাষ্ট্রপতি ঘোষণার পর দেশে ১৯টি খুন হয়েছে। এ সময় তিনি নির্বিচারে হাজার হাজার সেনা সদস্যকে হত্যা করেছে।”

প্রধানমন্ত্রী বলেন, “বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যা করে স্বাধীনতার নায়কদের নাম মুছে দিতে চেয়েছিল পরাজিত শক্তি ও তাদের দোসররা। কিন্তু তাদের হত্যা করেও তারা নাম মুছে ফেলতে পারেনি।”

খন্দকার মোশতাককে আওয়ামী লীগের কুলাঙ্গার আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যাকাণ্ডের পর ‘কুলাঙ্গার’ মোশতাক নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা করেছিলেন। এরপর তিনি জিয়াউর রহমানকে সেনাপ্রধান করেছিলেন।”

তিন আরো বলেন, “এই কুলাঙ্গার সাহস পেল কোত্থেকে। তার সঙ্গে হাত মিলিয়েছিল জিয়াউর রহমান।”

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এবং আ’লীগের অন্য নেতারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com