1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
'আমাদের ডেডবডি পচবে না'-রওশন এরশাদ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘আমাদের ডেডবডি পচবে না’-রওশন এরশাদ

  • Update Time : রবিবার, ২৯ জুন, ২০১৪
  • ২৬১ Time View

rowshan_ershad-311x186বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, “সবখানেই ভেজাল, খাদ্য-ঔষধে। ধনেপাতায়ও ফরমালিন। আমরা ফরমালিন খাচ্ছি। এতে একটা সুবিধা আছে। আমাদের ডেডবডি কবরে পচবে না। পোঁকায়ও আমাদের খাবে না। আমরা আউলিয়া হয়ে যাবো।”

শনিবার দশম জাতীয় সংসদের প্রথম বাজেট অধিবেশনে বাজেট বক্তব্য রাখতে গিয়ে বিরোধীদলীয় নেতা এসব কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ উপস্থিত ছিলেন। এমন বক্তব্যে সংসদ সদস্যেদের মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়।

রওশন এরশাদ বলেন, ফরমালিন বন্ধে শুধু কয়টা ফল পরীক্ষা করে দেখলেই হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো ইচ্ছা করলেই এটা বন্ধ করতে পারেন। তাহলে উনি এটা করেন না কেন? দেশের মানুষের জন্য আপনার দরদ নেই?

তিনি বলেন, “আপনি যদি বঙ্গবন্ধুর কন্যা হয়েই থাকেন তাহলে তো আপনাকেই দায়িত্ব নিতে হবে। ১৯৭৪ সালে বঙ্গবন্ধু একটি আইন করেছিলেন খাদ্যে ভেজাল দিলে যাবজ্জীবন কারাদণ্ড কিংবা মৃত্যুদণ্ড। আমরা সেই আইনের ব্যবহার দেখতে চাই। বঙ্গবন্ধু যদি ১৯৭৪ সালে উপলব্ধি করতে পারেন তাহলে আমরা কেন এ সময় তা পারি না?”

বিরোধীদলীয় নেতা আরো বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন। কিন্তু উনি কাদের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে চান। আগামী প্রজন্ম ফরমালিন খেয়ে অসুস্থ হয়ে পড়ছে। এভাবে চলতে থাকলে আগামী প্রজন্ম ধ্বংস হয়ে যাবে। নতুন প্রজন্মকে বাঁচান। খাদ্যে ভেজালে চীনের মতো যাবজ্জীবন ও মৃত্যুদণ্ড রেখে আইন করতে হবে।

রওশন এরশাদ বলেন, ঢাকাকে বাঁচাতে হবে। এজন্য ডিসেন্ট্রালাইজড করতে হবে। প্রতি জেলায় একটি করে হাইকোর্ট বেঞ্চ বসানোর ব্যবস্থা করুন।

প্রধানমন্ত্রীকে ছদ্মবেশে জনগণের দুঃখ কষ্ট দেখের আহ্বান জানিয়ে বলেন, আপনি ঢাকা-ময়মনসিংহ রোডে গেলে দেখবেন বায়ু দূষণের চিত্র। মানুষের হাহাকার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com