1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিএনপির নালিশ লজ্জাজনক : জয় - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বিএনপির নালিশ লজ্জাজনক : জয়

  • Update Time : রবিবার, ২৯ জুন, ২০১৪
  • ২৪৭ Time View

sajib-wazed-joy-awami-league-leader-13-311x186দুই  দিনের সফরে বাংলাদেশ ঘুরে গেলেন ভারতের নতুন পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। সুষমার এই সফরে বাংলাদেশ কী পেল-এমন প্রশ্ন যখন দেশের জনগণের মধ্যে ঘুরপাক খাচ্ছে। ঠিক তখনই প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘খালেদা জিয়া যখন বাংলাদেশে সফররত ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশের জন্য ছুটে যান তখন ব্যাপারটা আমার কাছে সত্যিই হাস্যকর লাগে।’

তিনি উল্লেখ করেন- ‘খালেদা জিয়া এবং বিএনপি আমাদের বিরুদ্ধে কখনোই এন্টি-ভারতীয় কার্ড খেলা বন্ধ করেনি। তবুও এখানে তিনি নিদারুণভাবে আমাদের অভ্যন্তরীণ সম্পর্কের ক্ষেত্রে ভারতকে জড়িত করার চেষ্টা করছেন। এটা সত্যিই হাস্যকর এবং অত্যন্ত লজ্জাজনক।’

এ স্ট্যাটাসের পর আলোচনা ঝড় উঠেছে ১৯ দলীয় জোটে।

বিদেশিদের কাছে কান্নাকাটি ও নালিশ বন্ধের জন্য বিএনপি চেয়ারপারসনের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বানের সমালোচনা করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, “বিএনপি বিদেশিদের কাছে নালিশ করতে অভ্যস্ত নয়। আওয়ামী লীগ সবসময় নালিশ করতে অভ্যস্ত। জনবিচ্ছিন্ন হয়ে জনগণের চিন্তাকে বিভ্রান্ত করতে প্রধানমন্ত্রী এসব কথা বলছেন। সুষমার বৈঠকে নালিশের কোনো প্রশ্নই আসে না।”

তিনি আরো বলেন, “জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে প্রধানমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তা শুধু নিন্দনীয় নয়, রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত, অমার্জনীয় ও বানোয়াট।”

এর আগে শুক্রবার রাজধানীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার সমালোচনা করে বলেছেন, “নির্বাচনে না এসে ভুল করেছেন। এখন বিদেশি প্রভুদের কাছে গিয়ে কান্নাকাটি করছেন, নালিশ করছেন। এসব কান্নাকাটি বন্ধ করুন। বিদেশিরা আপনাকে ক্ষমতায় আনবে না।”

এদিকে শিল্পমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু অভিযোগ করে বলেছেন, “বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশে-বিদেশে যাকে পান তার কাছেই দেশের বিরুদ্ধে নালিশ করেন।”

তিনি বলেন, “যারা এ সরকারকে মানেন না। তাদের সঙ্গে কী করে আলোচনা হয় আমি ভেবে পাই না। যারা মুক্তিযুদ্ধকে মানে না তাদের সঙ্গে কী করে এদেশের মানুষের আপোষ হতে পারে। তাদের সঙ্গে এক টেবিলে বসে কিসের আপোষ আমি উপলব্ধি করতে পারি না।”

তিনি আরো বলেন, “অতীতের মতো সমস্ত অপশক্তিকে মোকাবিলা করে দেশকে যেমন সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে, আগামীতেও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।”

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com