1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
উইন্ডোজের মাধ্যমে এলজি’র টিভি, পিসি স্মার্টফোনে সংযোগ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

উইন্ডোজের মাধ্যমে এলজি’র টিভি, পিসি স্মার্টফোনে সংযোগ

  • Update Time : মঙ্গলবার, ১৫ জুলাই, ২০১৪
  • ৩২৩ Time View

smart_611917574নিজস্ব ব্র্যান্ডের টিভি এবং পিসি’র সাথে স্মার্টফোনের সংযোগ করতে ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা এলজি উইন্ডোজ-নির্ভর স্মার্টফোন তৈরি করেছে। লিঙ্কডইনে দেওয়া এক পোষ্টে এলজি‘র এ পরিকল্পনা প্রাকশ পায়। পোষ্টটির মাধ্যমে তারা উইন্ডোজ থ্রেসহোল্ড এবং উইন্ডোজ ফোন ব্লু’তে দক্ষ পোগ্রাম ম্যানেজার খোঁজ করেছে। 

তথ্য মতে, পিসি এবং টেলিভিশনে তাদের স্মার্টফোনের অভিজ্ঞতা বিনিময়ে উইন্ডোজ ব্যবহারের ছোট পরিকল্পনা করেছে এলজি। আর সে লক্ষ্যে তৈরি হয়েছে উইন্ডোজ স্মার্টফোন। ফলে মাইক্রোসফটের নতুন ওএস’র অভিজ্ঞতা এলজি পিসি এবং টিভি‘তে উপভোগ করা যাবে। 

বিষয়টি দৃষ্টিগোচর হওয়ায় এলজির মতো বিশাল প্রতিষ্ঠানের জন্য কোনো প্রজ্ঞাপন ছাড়াই কর্মী খোঁজ কষ্ট্যসাধ্য বলে অনুমান করা হচ্ছে। এছাড়া ছোট এ পরকিল্পনার মাধ্যমে তাদের আগামীর পরকিল্পানাও প্রকাশ পাবে বলে প্রত্যাশা রয়েছে।

উল্লেখ্য, পোষ্টটিতে এমন একজন পোগ্রাম ম্যানেজারের কথা বলা হয়েছে যে এলজি পিসি, টিভি, স্মার্টফোন এবং মাইক্রোসফটের পণ্য নিয়ে কাজ করবে। এলজি’র যেসব পণ্য উইন্ডোজ থ্রেসহোল্ড এবং উইন্ডোজ ফোন ব্লু’তে ব্যবহারযোগ্য হবে। 

প্রযুক্তি বিশ্লেষকদের মতে, এলজি তাদের পণ্যগুলোর অভিজ্ঞতা পরস্পরের মধ্যে বিনিময় করতে সমন্বয় সাধনের ব্যাপরে খুবই উদ্বীগ্ন। কিন্তু, মাইক্রোসফটের উইন্ডোজ অফার এলজির নতুন পণ্যের জন্য খুবই অল্প পরিমান থাকবে বলে ধারণা করা হচ্ছে। 

প্রতিষ্ঠানটি সম্প্রতি ওয়েবওস টিভিও প্রদর্শন করেছে। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com