1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কৃষক আমজাদকে জার্মান রাষ্ট্রদূতের শুভেচ্ছা - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কৃষক আমজাদকে জার্মান রাষ্ট্রদূতের শুভেচ্ছা

  • Update Time : মঙ্গলবার, ১৫ জুলাই, ২০১৪
  • ২৫৮ Time View

Fermar_news_bg_665751579ঢাকা: বিশ্বকাপ ফুটবলে জার্মানির সমর্থক কৃষক আমজাদ হোসেনকে শুভেচ্ছা জানিয়েছেন জার্মান শার্জ দ্য অ্যাফেয়ার্স ফার্ডিনান্ড ভন ভাইয়ের।

জার্মানী দলের সমর্থক আমজাদের সাড়ে তিন কিলোমিটার পতাকাটি দেখাতে মাগুরা স্টেডিয়ামে হাজির হন জার্মান রাষ্ট্রদূত।  শনিবার দুপুরে জার্মান রাষ্ট্রদূত মাগুরা স্টেডিয়ামে জার্মান ফুটবল দলের ভক্ত আমজাদ হোসেনের তৈরি করা সাড়ে ৩ কিলোমিটার পতাকা দেখেন।

কৃষক আমজাদ জার্মান দলের জন্য নিজ খরচে সাড়ে তিন কিলোমিটার দীর্ঘ পতাকা তৈরি করেন। ৫০ শতক আবাদি জমি বিক্রি করে এই পতাকা তৈরিতে তিনি প্রায় দেড় লক্ষ টাকা খরচ করেন।

জার্মান সরকারের পক্ষ থেকে আমজাদ হোসেনকে জার্মান ফুটবল একাডেমীর ফ্যান ক্লাবের আজীবন সদস্যপদ, জার্মান জাতীয় দলের একটি জার্সি, ফুটবল, এবং অন্যান্য উপহার সামগ্রী দেয়া হয়। একই সময়ে আমজাদ হোসেন ও জেলা প্রশাসন রাষ্ট্রদূতকে বাংলাদেশের ঐতিহ্যবাহী বিভিন্ন জিনিস উপহার দেন।

অনুষ্ঠানে কৃষক আমজাদ হোসেন বলেন, ১৯৮৭ সালে যখন কোন ওষুধেই তার ব্যক্তিগত একটি কঠিন রোগ ভাল হচ্ছিল না, তখন জার্মান হোমিও প্যাথির একটি ওষুধ খেয়ে তার রোগ ভাল হয়। এর পরই তিনি জার্মানির প্রতি এতটা কৃতজ্ঞ।

এ সময় স্টেডিয়ামে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জার্মান শার্জ দ্য অ্যাফেয়ার্স ফার্ডিনান্ড ভন ভাইয়ের, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম তারেক, জার্মান ডেভেলপমেন্ট ব্যাংকের সেক্টর স্পেশালিষ্ট মেহেদী হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাজ্জাক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন ও কৃষক আমজাদ হোসেন।

জার্মান রাষ্ট্রদূত বলেন, কৃষক আমজাদ সাড়ে ৩ কিলোমিটার দীর্ঘ যে জার্মান পতাকা তৈরি করেছেন তা জার্মানীর ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। আমরা আনন্দিত তার এই ভালবাসায়। আমরা বন্ধু আমজাদকে বিশেষভাবে স্মরণ করব সব সময়।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com