1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অল্প বৃষ্টিতেই হাটুপানি নওহাটা পৌর বাজারের পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা নেই - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

অল্প বৃষ্টিতেই হাটুপানি নওহাটা পৌর বাজারের পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা নেই

  • Update Time : রবিবার, ২৭ জুলাই, ২০১৪
  • ৩৪০ Time View

Naohata dreen_swadeshnews24
ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি ঃ
রাজশাহীর নওহাটা পৌর-বাজারে নেই পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা, ফলে অল্প বৃষ্টিতেই হাটু পানি জমে যাওয়ায় জনসাধারনে চলাচলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। নওহাটা পৌরসভার গুরুত্বপূর্ণ একটি কেন্দ্র নওহাটা বাজার। এই বাজারকে ঘিরেই গড়ে উঠেছে বিভিন্ন মার্কেট সহ দোকান পাট। প্রতিদিন এই বাজারে হাজার হাজার লোকের সমাগম হলেও নেই জনসাধারনের জন্য পর্যাপ্ত সুযোগ সুবিধা। নেই পর্যাপ্ত পানি নিস্কাশনের ব্যবস্থা। আর যেগুলো ড্রেন রয়েছে নেই সেগুলোর ঠিকমত সংস্কারের অভাবে বর্তমানে সেসবের বেহাল দশা বিরাজ করছে।
নওহাটা বাজারের সবজি পট্টি, মাংশ পট্টি, মুরগি পট্টি ও কাপড় পট্টি নিয়ে গড়ে উঠেছে শত শত দোকান পাট। বাজারের আশপাশ দিয়ে গড়ের উঠেছে বহুতল ভবন সহ বিভিন্ন মার্কেট। এই বাজারে প্রতিদিন হাজার হাজার মানুষের সমাগম হয়। অথচ এ সকল শত শত দোকান পাটের ময়লা আবর্জনা ও পানি নিস্কাশনের জন্য নেই কোন ড্রেনেজ ব্যবস্থা। এতে করে সামান্য বৃষ্টি হলেও জমে যাচ্ছে পানি সহ ময়লা অবর্জনা। এতে করে বাজারের পথ দিয়ে বাজার করতে আসা জনসাধারনদের হাটুপানি দিয়েই চলাচল করতে হচেছ।
নওহাটা বাজারের ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, নওহাটা পৌরসভা একটি প্রথম শ্রেণীর পৌরসভা। প্রতি বছর প্রায় অর্ধ কোটি টাকা হাট ঘাট টেন্ডার হতে আয় হয়। তাছাড়া আমরা এই বাজারে দোকান করার জন্য পৌরসভায় ট্যাক্স ও ভ্যাট সবই দিয়ে থাকি। কিন্ত পৌরসভা থেকে আমাদের সমস্যা দুর করার জন্য এখনও কোন ব্যবস্থা গ্রহণ করা হয়না। বাজারের মাংশ ব্যবসায়ীরা জানান, মাংশ পট্টিতে কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় একটু বৃষ্টি হলেই এই পথে হাটু পর্যন্ত পানি জমে যায়। বার বার পৌরসভায় বলেও কোন সমাধা পাওয়া যায়নি। দ্রুত বাজারে ড্রেন নির্মানের দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com