1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শাকিব-অনন্তর জমজমাট লড়াই - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

শাকিব-অনন্তর জমজমাট লড়াই

  • Update Time : শুক্রবার, ১ আগস্ট, ২০১৪
  • ২৫৪ Time View

Sakib_khan_ananta_swadeshnews24ঈদের ছবির  প্রথম তিন দিনে জমজমাট লড়াই হয়েছে শাকিব খান ও অনন্তর মধ্যে। প্রদর্শকদের রিপোর্ট অনুযায়ী শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘হিরো দ্য সুপার স্টার’এবং অনন্ত অভিনীত ‘মোস্ট ওয়েলকাম টু’ দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে। তাদের মতে, ওভারঅল শাকিব ও অনন্তর ছবির অবস্থা খুব ভাল। বিশেষ করে, অনন্তর ‘মোস্টওয়েলকাম টু’ সিনেপ্লেক্সগুলোতে ঈদের দিন  রেকর্ড সৃষ্টি করেছে। দর্শকদের চাপ সামলাতে যমুনা ফিউচার পার্কের ব্লকব্লাস্টার্স সিনেমা‘স একসঙ্গে সাতটি প্রেক্ষগৃহে প্রদর্শন করে। বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সেও দর্শকদের ভিড় ছিল উপচেপড়া। চলচ্চিত্র ব্যবসায়ীরা ধারণা করছেন, এবারের ঈদে এক নম্বর আসনটি অনন্ত বা শাকিব, যে কোন একজনের মধ্যে থাকবে। তবে এক সপ্তাহের মধ্যে স্পষ্ট হয়ে যাবে সবকিছু। অন্য দুই ছবির মধ্যে জাজ মাল্টিমিডিয়ার ‘হানিমুন’ ছবির অবস্থা আশাব্যঞ্জক। ঈদের প্রথম তিনদিন দর্শকদের আগ্রহ লক্ষ্য করা গেছে। ব্যবস্যয়ীদের মতে, ‘হানিমুন’ ছবির গল্প ভাল, নির্মাণশৈলী ভাল, ছবিটির ব্যবসা আরও ভাল হবে, তবে দর্শক প্রদর্শকরা হতাশ মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’ ছবি নিয়ে। ছবিটি নিয়ে সবারই খুব আশা ছিল। কিন্তু ছবিটি সব দিক দিয়েই হতাশ করেছে। বিশেষ করে ববিকে দিয়ে বেশ কিছু আপত্তিকর পোস্টার করার কারণে ছবিটিকে নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। ববিকে খোলামেলাভাবে উপস্থাপনা করে দর্শক টানতে ব্যর্থ হয়েছেন মোহাম্মদ হোসেন, তার পরও ব্যবসায়ীরা চলতি সপ্তাহটা অপেক্ষা করতে চান চূড়ান্ত ফলাফলের জন্য। ফলাফল যাই হোক না  কেন, সিনেপ্লেক্সগুলোতে অনন্তর ‘মোস্টওয়েলকাম টু‘ যে রেকর্ড সৃষ্টি করেছে তা ভাঙতে অন্যদের কষ্ট হবে বলে চলচ্চিত্র ব্যবসায়ীরা মন্তব্য করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com