1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রচ্ছদবাংলাদেশ অপরাধ প্রমাণিত হলে সাংসদও আইনের আওতায় - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

প্রচ্ছদবাংলাদেশ অপরাধ প্রমাণিত হলে সাংসদও আইনের আওতায়

  • Update Time : রবিবার, ১০ আগস্ট, ২০১৪
  • ২১১ Time View

5266ceb331649-Untitled-4প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমদ বলেছেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। নির্বাচনে কেউ অপরাধ করলে, তিনি যদি সাংসদও হন, অপরাধ প্রমাণিত হলে তাঁকেও আইনের আওতায় আনা হবে। নির্বাচন পরবর্তী সহিংসতা হলে তা-ও কঠোরভাবে দমন করা হবে।

আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ শেষে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সিইসি এ কথা বলেন।

উপনির্বাচনে ভোট গ্রহণ চলার সময় আওয়ামী লীগের সাংসদ শামীম ওসমান পুলিশের একজন কর্মকর্তাকে হুমকি দেন বলে অভিযোগ ওঠে। এ বিষয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে সিইসি বলেন, বিষয়টি তদন্ত করা হবে। তদন্তে দোষী প্রমাণিত হলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সিইসি জানান, দুজন বিচারকের নেতৃত্বে ‘ইলেকশন ইনকোয়ারি কমিটি’ রয়েছে। তাঁরা তদন্ত করে দেখবেন। এ ছাড়া যেকোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ বা নির্বাচন নিয়ে অন্য কোনো অভিযোগ পেলেও তা তদন্ত করে দেখা হবে।

নির্বাচন-পূর্ব অভিযোগের বিষয়ে সিইসি বলেন, দুজন প্রার্থী পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। তবে তদন্তে অভিযোগ প্রমাণিত হয়নি।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিবেদন অনুযায়ী নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে দাবি করলেন প্রধান নির্বাচন কমিশনার। তিনি জানান, ১৪১টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে। এর মধ্যে মাত্র একটি কেন্দ্রে সহিংসতা হওয়ায় ভোট বাতিল করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com