1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চারঘাট উপজেলা নির্বাচনের বিএনপির ভরা ডুবি-স্থানিয় বিএনপি দ্বায়ী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

চারঘাট উপজেলা নির্বাচনের বিএনপির ভরা ডুবি-স্থানিয় বিএনপি দ্বায়ী

  • Update Time : সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
  • ১৮৯ Time View

 

ওবাযদুল ইসরাম রবি,জেলা প্রতিনিধি রাজশাহীঃ

চারঘাট উপজেলা নির্বাচনের বিএনপির ভরা ডুবির জন্য স্থানিয় নেতা কর্মিকে দ্বায়ি করলেন। গত ২৪আগষ্ট সরদহ ইউনিয়নের মহিলা ১,২,এবং ৩ সংরক্ষিত আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হয় এবং (কলস র্মাকা) ৮৮৩ ভোট পেয়ে বিএনপি মননিত প্রার্থী শিউলি কেগম পরাজিত, এবং আ’লীগ প্রার্থী সালেহা বেগম (পদ্ম ফুল) র্মাকা নিয়ে ১৩২৫ ভোটে জয়ি হয় । আসন্ন এই পরাজয় মেনে নিতে পারছেন না সংখ্যা গড়িষ্ট দলিয় নেতা কর্মি। ঘটনার পরস্পর চারঘাট উপজেলা বিএনপি সহ-সভাপতি মোঃ আকবর সরকার,ছাত্র দলের সভাপতি জিয়াউর রহমান (জিয়া),আহম্মদ হাসান মাসউদ(সহ-সভাপতি) এবং জাসাস সভাপতি মোজাফ্ফর সহ অন্যান্য নেতা কর্মিরা চারঘাট উপজেলা ভারপ্রাপ্ত সাঃসম্পাদক এস এম ইউসা ভোলার নামে অভিযোগ আরোপ করে। তারা জানায় এস এম ইউসা ভোলা বর্তমান সরকার দলের সমার্থিত নেতা কর্মির কাছে মোটা অংকের উৎকস নিয়ে বিএনপির সর্মাথকদের ভোট দিতে দেয়নি। শুধু তাই নয় স্থানিয় প্রভাবে ১২৬৭ ভোটারদের বিভিন্ন ভাবে হুমকি দিযেছে বলে তারা দাবি করেছেন। আমাদের বিজয় নিশ্চিত প্রত্যেক কেন্দ্রে বিএনপি জয়ি হযেছে একমাত্র ভারপ্রাপ্ত সাঃসম্পাদক এস এম ইউসা ভোলার নিজ এলাকার কেন্দ্রে ভরাডুবি । এই পরাজয় মানি না মানবনা, বর্তমান তাদের মধ্যে দ্বি-কেন্দ্রিয় ভাবের সৃষ্টি হয়েছে। এই বিষয়ে এস এম ইউসা ভোলার সঙ্গে কথা বল্লে তিনি জানান এটা একটি মিথ্যা আরোপ শুধু ব্যাক্তিগত আর্কষে বিএনপি দলের কাছে আমাকে হেয়োপতিপর্ন করার জন্য তাদের এই কু-রটনা করছে। উক্ত র্কাজ দিবসে আমার ব্যক্তি গত কাজে নাটোর বুনপাড়ায় আমি অবস্থান করেছিলাম। এই বিষয়টি নিয়ে চারঘাট উপজেলা বিএনপির সংগঠনের সভাপতি আবু সাইদ চাদঁ উপজেলা চেয়ারম্যান উক্ত বিষয়টি ক্ষতিয়ে দেখবেন বলে জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com