1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আদালতের নির্দেশে বাঁশগাড়ি ও নিশান উড়িয়ে দখল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

আদালতের নির্দেশে বাঁশগাড়ি ও নিশান উড়িয়ে দখল

  • Update Time : সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
  • ২৪৬ Time View

SHERPUR BOGRA PIC 25 AUGUST 2014
শেরপুরে দির্ঘ ২২ বছর পর ৪০ একর সম্পত্তি বুঝে পেল সুনীতিবালা
শেরপুর (বগুড়া) সংবাদদাতা
দীর্ঘ ২২ বছর আদালতে মামলা চলার পর আদালতের নির্দেশে বগুড়ার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের শিমলা সাতবাড়িয়া মৌজায় ৪০ একর ১৭ শতক সম্পত্তি বুঝে পেলেন সুনীতিবালা।
গতকাল ২৫ আগষ্ট সকাল ১০ টায় আদালতের নির্দেশে এ্যাডভোকেট কমিশনার রামচন্দ্র রায় উক্ত সম্পত্তির ঢোল পিটিয়ে বাঁশগাড়ি ও নিশান উড়িয়ে তাকে দখলস্বত্ত্ব বুঝিয়ে দেন। এ সময় পুলিশ প্রশাসন, সাংবাদিক সহ এলাকার শত শত ব্যক্তি উপস্থিত ছিলেন।
প্রাপ্ততথ্যে জানা গেছে, বর্তমানে বগুড়া নিবাসী স্বর্গীয় ননী গোপাল ঘোষের স্ত্রী সুনীতিবালা (৬৫) শেরপুর উপজেলার শিমলা সাতবাড়িয়া মৌজায় সিএস খতিয়ান নং ৫৪ এমআর আর ১৪৮ জেএলনং ৪৪ এর বিভিন্ন দাগে সর্বমোট ৪০ একর ১৭ শতাংশ জমির প্রকৃত মালিক হওয়ায় পরও এলাকার কতিপয় ব্যাক্তি সেই জমিগুলো জোর করে ভোগ দখল করে করছিলেন। পরে তিনি সেই সকল জমির মালিকানা দাবী করে ১৯৯২ সালে ৫৪ নম্বর বন্টন মোকদ্দার্মা দায়ের করেন। সেই মামলার রায় ( ৩/২০১৪) মুলে আদালত কমিশন গঠন করে দখলস্বত্ত্ব বুঝিয়ে দেবার জন্য নিদের্শ দেয়। আদালতের নিদের্শ মোতাবেক জজকোর্ট বগুড়ার এ্যাডভোকেট কমিশনার রামচন্দ্র রায় সহ শেরপুর থানার এসআই আবু জাররা, এসআই ফারুক হোসেন সহ পুলিশদল গতকাল উল্লেখিত সম্পত্তিতে গিয়ে সরেজমিন তার সম্পত্তি ঢোল পিটিয়ে বাঁশগাড়ি ও নিশান উড়িয়ে দখলস্বত্ত্ব বুঝিয়ে দেন। এসময় উক্ত সম্পত্তির একটি পুকুরে জাল টেনে পোনা মাছ অবমুক্ত করা হয়। এ দৃশ্য দেখতে এলাকার শতশত উৎসুক জনতা ভীড় জমায়। সুনীতিবালা জানান, আদালতে রায়ে দীর্ঘদিন পর হলেও আমার মায়ের সম্পত্তির দখল বুঝে পাওয়ায় আমি আনন্দিত। এজন্য তিনি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ্যাডভোকেট কমিশনার রামচন্দ্র রায় জানান, পুলিশ প্রশাসন ও এলাকাবাসীর সহযোগিতায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উক্ত সম্পত্তির দখল বুঝিয়ে দেয়া হয়েছে।
এসআই আবু জাররা জানান, আদালতের নির্দেশে তারা এলাকায় কমিশন নিয়ে গিয়ে ম্যাপ দেখে সকল জমির দখল বুঝিয়ে দিয়ে এসেছেন। সেখানে কোন প্রকার সমস্যার সৃষ্টি হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com