1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বলিউডের দুটি ছবির গানে কণ্ঠ দিলেন ইমরান - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

বলিউডের দুটি ছবির গানে কণ্ঠ দিলেন ইমরান

  • Update Time : মঙ্গলবার, ২৬ আগস্ট, ২০১৪
  • ৩৯৩ Time View

imran_india_swadeshnews24এ প্রজন্মের জনপ্রিয় তরুণ গায়ক, সুরকার ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল এবার তিনি জয় করতে চলেছেন বলিউডি শ্রোতাদের হৃদয়। সম্প্রতি মুম্বাইতে দুটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। বলিউডে গান গাওয়ার স্বপ্নের কথা অনেক আগেই জানিয়েছিলেন ইমরান। বলিউডে গান গাওয়ার বিষয়ে কথা-বার্তা হচ্ছে বলেও জানান কিছুদিন আগে। ইমরানের সেই স্বপ্ন এবার পূরণ হয়েছে।

‘যাব সে মিলি হ্যায় উয়ো’ ছবির জন্য ইমরান গেয়েছেন এস আর ভারতীর লেখা ‘ওয়াহ খুদা’ গানটি। ছবিটি পরিচালনাৃ করছেন নেহাল দত্ত। নাম চূড়ান্ত না হওয়া গোবিন্দ প্রোডাকশনের একটি ছবিতে ইমরান গেয়েছেন ‘তেরে লিয়ে’ শিরোনামে অপর গানটি। এই গান দুটির সংগীত পরিচালনা করেছেন শ্রীপ্রীতম ও জিৎ ভাদুড়ি। মুম্বাইয়ের মিট ব্রাদার্স স্টুডিওতে ইমরানের কণ্ঠে গান রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে।

বলিউডের জন্য গান করার বিষয়টি ইমরানের জীবনে স্মরণযোগ্য হয়ে থাকবে নি:সন্দেহে। অবিশ্বাস্য হলেও সত্যি ঘটনার মারপ্যাচে হতচকিত ইমরান নিজেই।

মুম্বাই থেকে ফেসবুকে ইমরান বলেন, ‘বলিউডের চলচ্চিত্রে গান গাওয়ার বিষয়টি ভাবনায় ছিল না। মুম্বাইয়ে ঘুরতে এসে সুযোগ পেলাম।’ ইমরান জানান, আগে থেকেই শ্রীপ্রীতমের সঙ্গে পরিচয় ছিল তার। মুম্বাইয়ে এসে গান রেকর্ডিং সংক্রান্ত শ্রীপ্রীতমের একটি ফেসবুক স্ট্যাটাস চোখে পড়ে তার। ইমরান ফোন করতেই স্টুডিওতে যেতে বলেন প্রীতম। কণ্ঠে তুলে নিতেই স্টুডিওতে উপস্থিত সবাই ইমরানের গাওয়া গান পছন্দ করলেন।

পশ্চিমবঙ্গের ছেলে সংগীত পরিচালক শ্রীপ্রীতম জানান, হঠাৎ করেই ইমরানের সঙ্গে সব মিলে গেছে। ইমরানের কণ্ঠের প্রশংসা করে জানান, গান দুটি দিয়ে ইমরান বলিউডে পরিচিতি পাবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com