1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আটক বাংলাদেশী দুই তরুনীকে ফেরত দিয়েছে বিএসএফ - Swadeshnews24.com
শিরোনাম
তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী” ঈদে দান-খয়রাতের আশায় মানুষ ঢাকায় আসে: ওবায়দুল কাদের

আটক বাংলাদেশী দুই তরুনীকে ফেরত দিয়েছে বিএসএফ

  • Update Time : শুক্রবার, ৫ সেপ্টেম্বর, ২০১৪
  • ২৫৮ Time View

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশকারি দুই বাংলাদেশী তরুনীকে বিজিবি’র কাছে হস্তান্তর করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। শুক্রবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা সীমান্তের জিরো লাইনের কাছে বিজিবি ও বিএসএফের ক্যাম্প কমান্ডার পর্যায় অনুষ্ঠিত এক পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে হস্তাস্তর করা হয়। 
হস্তান্তরকৃত বাংলাদেশী দুই তরুনী হলো সাতক্ষীরার কলারোয়া উপজেলার বড়ালী গ্রামের মো. আব্দুর রশিদের মেয়ে মোছা. নাসিমা খাতুন (২৮) ও যশোর জেলার শার্শা উপজেলার জামতলা গ্রামের মো. আতিয়ার রহমানের মেয়ে রতœা পারভীন (২৯)।
তলুইগাছা বিজিবি ক্যাম্পের সুবেদার ফয়েজ জানান, কাজের সন্ধানে বেশ কিছু দিন আগে অবৈধ ভাবে সীমান্ত পেরিয়ে নাসিমা ও রতœা ভারতে যায়। তারা দেশে ফেরার পথে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরূপনগর থানার আমুদিয়া সীমান্ত এলাকায় পৌছালে বিএসএফ আমুদিয়া ক্যাম্পের একটি টহল দলের সদস্যরা তাদেরকে আটক করে। বিষয়টি জানার পর বিজিবি বাংলাদেশী ওই দুই তরুনীকে দেশে ফিরিয়ে আনার প্রচেষ্টা শুরু করে। পরে শুক্রবার বেলা ১০ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা সীমান্তের জিরো লাইনের কাছে বিজিবি ও বিএসএফের মধ্যে ক্যাম্প কমান্ডার পর্যায় একটি পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিজিবি’র পক্ষে তলুইগাছা ক্যাম্প কমান্ডার সুবেদার ফয়েজউদ্দীন ও বিএসএফ’র পক্ষে নেতৃত্ব দেন ভারতের আমুদিয়া ক্যাম্পের কমান্ডার এসি বড়–য়া। পতাকা বৈঠকে আলোচনার পরে  বিএসএফ তাদেরকে  বিজিবি প্রতিনিধি দলের কাছে হস্তান্তর করা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com