1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নয়াপল্টনে বিএনপির দুইগ্রুপে গোলাগুলি, আটক ৭ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

নয়াপল্টনে বিএনপির দুইগ্রুপে গোলাগুলি, আটক ৭

  • Update Time : শুক্রবার, ১৭ অক্টোবর, ২০১৪
  • ১৯২ Time View

BNP_SwadeshNews24রাজধানী নয়াপল্টনে বিএনপির মহানগর কার্যালয়ে ভাসানটেক থানার একটি ওয়ার্ড কমিটি গঠন নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। এসময় ঘটনাস্থল থেকে সাতজন কর্মীকে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত ৮টায় মহানগর কার্যালয়ের ভাসানী ভবনের মিলনায়তনে ভাসানটেক থানার একটি ওয়ার্ড কমিটি গঠন নিয়ে সাংগঠনিক বৈঠক চলছিল। তবে কমিটি গঠনের দায়িত্বপ্রাপ্ত নেতা বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপির সদস্য আবুল খায়ের ভূঁইয়া বৈঠকে উপস্থিত ছিলেন না। এসময় মহানগর বিএনপির সদস্য এমএম জিলানী ও আলী আজগর মাতব্বর উপস্থিত ছিলেন। বৈঠক চলাকালীন বিএনপি নেতা লেয়াকত আলী ও আবদুর রশিদের লোকজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। বৈঠক শেষে অফিস থেকে নিচে নামার পর ফের মারামারি ও গোলাগুলির ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ভাসানী ভবনের দোতলা থেকে নুরুন্নবী চৌধুরীসহ ৪ জনকে আটক করে পুলিশ। পরে ভাসানী ভবনের আশপাশের এলাকা থেকে আরও তিনজনকে আটক করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com