1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নতুন কমিটি থেকে পদত্যাগ করবেন কয়েকজন ছাত্রদল নেতা - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

নতুন কমিটি থেকে পদত্যাগ করবেন কয়েকজন ছাত্রদল নেতা

  • Update Time : রবিবার, ১৯ অক্টোবর, ২০১৪
  • ২৪২ Time View

কমিটির বিভিন্ন পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন নতুন কমিটির কয়েকজন ছাত্রদল নেতা।

রবিবার বিকেলে নতুন কমিটির কয়েকজন ছাত্রদল নেতা সংবাদমাধ্যমকে জানান, পদত্যাগ ও ভবিষ্যৎ করণীয় নির্ধারণে ছাত্রদলের বেশ কয়েকজন নেতা রাজধানীর মতিঝিলে অগ্রণী ব্যাংকের পাশে করছে।

বৈঠকে উপস্থিত আছেন বর্তমান কমিটির সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সহ-সভাপতি সাদিউল কবির নীরব, সহ-সভাপতি মনিরুল ইসলাম, হুমায়ন কবির, যুগ্ম-সম্পাদক বায়েজিদ আরেফিন, গাজী রিয়াজসহ অন্যরা।

নতুন কমিটির সহ-সভাপতি মাসুদ পারভেজ সংবাদমাধ্যমকে বলেন, বিতর্কিত দুই নেতাকে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে। আমরা এ বিতর্কিত নেতাকে মেনে ছাত্রদল করতে চাই না। তাই সিদ্ধান্ত নিয়েছি- আমরা লিখিতভাবে ছাত্রদলের পদ থেকে পদত্যাগ করব।

সাদিউল কবির নীরব বলেন, বিগত আন্দোলনে নিষ্ক্রিয় থেকে ও কমিটি বাণিজ্যের মাধ্যমে যারা ছাত্রদলকে বিতর্কিত করেছে, তারাই সংগঠনের নেতৃত্ব পেয়েছে। আমরা এ সব নেতার নেতৃত্বে ছাত্রদল না করার সিদ্ধান্ত নিয়েছি।

বায়েজিদ আরেফিন বলেন, বিগত কমিটিতে আমাদের জুনিয়র ও কম গুরুত্বপূর্ণ পদধারী নেতাদের বর্তমান কমিটিতে সিনিয়র পদ দেওয়া হয়েছে। এ সব করা হয়েছে নতুন সাধারণ সম্পাদকের সরাসরি তত্ত্বাবধানে। এর মাধ্যমে আমাদের অপমানিত করা হয়েছে। আমরা ছাত্রদল থেকে পদত্যাগ করব।Chatradal_swadeshnews24

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com