1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সাদুল্যাপুরে ২ মোটরসাইকেল দুর্ঘটনায় মহিলাসহ আহত-৭ - Swadeshnews24.com
শিরোনাম
তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী” ঈদে দান-খয়রাতের আশায় মানুষ ঢাকায় আসে: ওবায়দুল কাদের

সাদুল্যাপুরে ২ মোটরসাইকেল দুর্ঘটনায় মহিলাসহ আহত-৭

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪
  • ২৩৫ Time View

 

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মোঃ পপুলার রহমান পাপুলকে (২৩) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল বগুড়ায় স্থানান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা শহরের হাসপাতালাল মোড়ে ও ধাপেরহাট সড়কের সোনারপাড়ায় এ পৃথক দূর্ঘটনা ঘটে। আহত দীপ্ত (২০), হযরত (২২), ফিরোজ মিয়া (৪৫), খাজা মিয়া (৩৮), এনাম (৩০) ও আলপনা বেগমকে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, পাপুল মিয়া দুইজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা ৬ জন গুরুতর আহত হন। সংঘর্ষের পর মোটরসাইকেল দুটি দুমড়ে-মুচড়ে যায়। অপরদিকে শহরের হাসপাতালের সামনে সড়ক পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় আলপনা বেগম গুরুতর আহত হন। সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com