1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাজনগরে যুবতীর বিবস্ত্র লাশ উদ্ধার - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

রাজনগরে যুবতীর বিবস্ত্র লাশ উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ৪ নভেম্বর, ২০১৪
  • ২২৯ Time View
রাজনগরে অজ্ঞাত এক যুবতীর (২৫) বিবস্ত্র লাশ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ক্ষেমসহস্র গ্রামের বড়বন্দ তালেরতল নামক স্থানের ধান ক্ষেতের পাশ থেকে রাজনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রাজনগর উপজেলার ক্ষেমসহস্র গ্রামের বড়বন্দ তালেরতল নামক স্থানের ধান ক্ষেতের পাশে স্থানীয় লোকজন এক যুবতীর (২৫) লাশ দেখতে পান। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী এসআই আব্দুর রহমান জানান, লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। গলা চেপে ধরা এবং নাক ও মুখ দিয়ে রক্ত ঝরছিল। নিহতের মাথায় সিঁদুর এবং পাশে শাঁখার ভাঙ্গা চুঁড়ি পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে সে সনাতন ধর্মালম্বী। রাতের আঁধারে তাকে হত্যা করা হয়েছে।
এদিকে একটি সূত্র জানেিয়ছে, নিহত ওই যুবতী বিবস্ত্র এবং পাশে পড়নের কাপড় পড়ে থাকায় ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ধারণা করা হচেছ- অন্য কোথাও থেকে ওই নারীকে ওই স্থানে টাকার বিনিময়ে আনা হয়েছিল। তবে কোন কারণে তাদের মধ্যে দ্বন্দ দেখা দেয়ায় হত্যা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com