1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গাইবান্ধায় ১৫৯ বোতল মদ উদ্ধার ॥ ২ ভাইয়ের কারাদণ্ড - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

গাইবান্ধায় ১৫৯ বোতল মদ উদ্ধার ॥ ২ ভাইয়ের কারাদণ্ড

  • Update Time : বুধবার, ১২ নভেম্বর, ২০১৪
  • ২৩২ Time View

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ব্রহ্মপুত্র নদে অভিযান চালিয়ে নৌকা থেকে ১৫৯ বোতল মদ উদ্ধার করা হয়েছে। এ সময় আমির হোসেন (৩৫) ও রহিম বাদশা (৩২) নামে দুই ভাইকে আটক করা হয়। উপজেলার কাপাশিয়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের চরউজান বুড়াইল এলাকা থেকে মঙ্গলবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে এ সব মদ উদ্ধার করেছে পুলিশ। আটক দুই ভাইকে মঙ্গলবার রাত ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত আমির হোসেন (৩৫) ও রহিম বাদশা কুড়িগ্রাম উপজেলার চিলমারী উপজেলা সদরের ফেসপারচর উত্তর কাউলিয়া গ্রামের রবি মোল্লার পুত্র। সুন্দরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল হক প্রধানের নেতৃত্বে থানা পুলিশ সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জিন্নাত আলী বিষয়টি নিশ্চিত করেছেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সুন্দরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল হক প্রধান জানান, বিদেশী মদসহ তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। জিন্নাত আলী জানান, গোপন খবরের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল হক প্রধানের নেতৃত্বে পুলিশ বিকেলে অভিযান পরিচালনা করে। রাত ১০টার দিকে চিলমারী উপজেলা থেকে আসা ব্রহ্মপুত্র নদে একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকা থেকে মদগুলো উদ্ধার করা হয়। এ সময় দুই ভাইকে আটক করে থানায় আনা হয়। তিনি আরও জানান, মদগুলো গাইবান্ধার কাটাবাড়ীর চরাঞ্চলে নিয়ে যাওয়া হচ্ছিল বলে আটকরা জানান। মদগুলো থানা হেফাজতে রয়েছে। দণ্ডপ্রাপ্তদের বুধবার সকালে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com