1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লতিফকে নিয়ে ‘নাটক’ হচ্ছে: বিএনপি - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

লতিফকে নিয়ে ‘নাটক’ হচ্ছে: বিএনপি

  • Update Time : সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪
  • ২৫৭ Time View

আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে অপসারিত আবদুল লতিফ সিদ্দিকীকে নিয়ে ‘নাটক’ ও ‘প্রহসন’ করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির নেতারা। তাঁদের দাবি, সরকারের সমর্থনে লতিফ সিদ্দিকী দেশে ফিরেছেন। এখন তাঁকে নিয়ে ‘নাটক’ তৈরি করে ‘জনবিচ্ছিন্ন’ সরকার জনগণের মধ্যে ধোঁয়াশা সৃষ্টি করতে চায়।

আজ সোমবার বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আলাদা অনুষ্ঠানে এসব মন্তব্য করেন।

সকালে ঢাকা সফররত সুইডেনের উন্নয়নবিষয়ক মন্ত্রী ইসাবেল্লা লোপিনের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, সরকারের সমর্থনের কারণে গ্রেপ্তারি পরোয়ানা থাকার পরও আবদুল লতিফ সিদ্দিকী নির্বিঘ্নে বিমানবন্দর থেকে বের হয়ে গেছেন।

গুলশানে সুইডিশ রাষ্ট্রদূতের কার্যালয়ে ইসাবেল্লা লোপিনের সঙ্গে মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধিদল পৌনে এক ঘণ্টা বৈঠক করে। পরে ফখরুল সাংবাদিকদের বলেন, বৈঠকে দুই পক্ষ একটি বিষয়ে একমত হয়েছে যে, গণতন্ত্র ছাড়া উন্নয়ন সম্ভব না। তাই গণতন্ত্র রক্ষা করতে হবে।
বৈঠকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, ইনাম আহাম্মেদ চৌধুরী ও সাবিহ উদ্দিন আহমেদও ছিলেন।

বিকেলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘লতিফ সিদ্দিকীর নিউইয়র্কে দেওয়া বক্তব্যে যে জীবনদর্শন ফুটে উঠেছে, তা আওয়ামী লীগেরই জীবনদর্শন। ফলে তাঁকে নিয়ে যা হচ্ছে, এটা নাটক, প্রহসন। কারণ আমরা গণমাধ্যমে দেখলাম তিনি (লতিফ) বিমানবন্দরে এসে গোয়েন্দা সংস্থার সঙ্গে কথা বলে সযত্নে বের হয়ে গেছেন।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com